Breaking News

সাকিবের বাজে দিনে হার গায়ানার, কর্নওয়ালের ১১ ছক্কায় বারবাডোজ ফাইনালে!

সিপিএলের প্রথম কোয়ালিফায়ারে ছক্কা বৃষ্টি দেখিয়েছেন বারবাডোজ রয়্যালসের রাকিম কর্নওয়াল। দীর্ঘদেহি এবং বেশি ওজনের কারণে নজর কাড়া এই অফ স্পিনার সাকিব আল হাসানদের দল গায়ানা অ্যামাজন ওরিয়র্সের বিপক্ষে ১১ ছক্কা মেরেছেন।

তার ব্যাটে ভর করে ৫ উইকেটে ১৯৫ রান করেছে বারবাডোজ। শুরুতে ব্যাট করতে নামে বারবাডোজ। কাইল মায়ার্সের সঙ্গে ওপেনিংয়ে নামেন রাকিম। মায়ার্স ২০ বলে ২৬ রান করে ফিরে যান।

এর মধ্যে তিনটি ছক্কা ও একটি চার মারেন তিনি। রাকিম ৫৪ বলে ১১ ছক্কা ও দুটি চারে খেলেন ৯১ রানের বিধ্বংসী ইনিংস।

এর আগে শেষ দুই ম্যাচে ব্যাটে বলে দারুণ পারফর্ম করে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সকে এনে দিয়েছিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে কোয়ালিফায়ারের টিকিট।

তবে সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান শেষ চারে এসে আর সে পারফর্ম্যান্সটা ধরে রাখতে পারলেন না। বল হাতে সাদামাটা পারফর্ম করার পর ব্যাট হাতেও করেছেন মোটে ১ রান।

সাকিবের এমন ব্যর্থতার দিনে তার দল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স হেরেছে ৮৭ রানে। মঙ্গলবার রাতে প্রথম কোয়ালিফায়ারে টস হেরে আগে ব্যাট করে বার্বাডোজ রয়্যালস ৫ উইকেটে সংগ্রহ করে ১৯৫ রানের বিশাল স্কোর।

বড় রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ১০৮ রানেই শেষ হয় সাকিবের দলের ইনিংস। এই ম্যাচে হারলেও এখনো ফাইনালে ওঠার সুযোগ থাকছে গায়নার। পরবর্তী ম্যাচ জিতলেই ফাইনালের মঞ্চে পৌঁছাবে সাকিবের দল।

এদিন রাকিম কর্নওয়াল ৯১ এবং আজম খান করেন ৫২ রান। এতেই স্কোরবোর্ডে বড় রান যোগ হয় বার্বাডোজের। সাকিব শিকার করেন ১ উইকেট।

বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে গায়ানার ব্যাটাররা হয়ে যান ছন্নছাড়া। যাওয়া-আসার মিছিলই যেনো থামছিলো না, এ অবস্থায় সাকিব ফেরেন মাত্র ১ রান করে। গায়ানার হয়ে সর্বোচ্চ ৩৭ রান করেন অধিনায়ক শিমরন হেটমায়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *