Breaking News

সাকিব চাইলে বিপিএলের সিইও হইতে পারে, আমন্ত্রণ বিসিবির

দিন দুয়েক আগেই সাকিব আল হাসান মন্তব্য করেছিলেন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়ে। জানিয়েছিলেন, তিনি বিপিএলের সিইও হলে টুর্নামেন্টকে আরও পরিপূর্ণতা দিতে পারতেন। এমনকি টুর্নামেন্ট গোছাতে লাগবে মাত্র ১ থেকে ২ মাস।

তার এমন বক্তব্যের পর এবার মুখ খুলেছে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল। শুক্রবার সংবাদ সম্মেলনে সোহেল জানান, সাকিব চাইলে পরের আসরেই তাকে সিইও’র দায়িত্ব দেয়া হবে।

যেমনটা বলছিলেন, ‘প্রথমেই সাকিবকে স্বাগত জানাই, ওকে ধন্যবাদ। ওর দৃষ্টি থেকে ও বলেছে এবং আগ্রহ প্রকাশ করেছে। আমরা গর্ভনিং কাউন্সিলের পক্ষ থেকে তাকে আসার জন্য স্বাগত জানাই।

ও যদি চায় সামনের বছর থেকেই সিইওর এর দায়িত্ব পালন করুক। সোহেল আরও বলেন, ‘এখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৫ বছর ধরে কাজ করেও জনগনকে সন্তুষ্ট করতে পারেননি। অনেকে বলে উন্নতি হয়নি।

সিনেমা দেখে বাস্তবতা পূরণ হয় না। যেহেতু গভর্নিং কাউন্সিলের ভূমিকা এখানে কিছু নেই। পরবর্তী বছর সে সিইও হিসেবে আসুক। এসে বিপিএলে কাজ করুক, আমাদের সাহায্য করুক।

এখন সে খেলছে, খেলা ছেড়ে তো আসতে পারবে না। তাই পরবর্তী বছর চলে আসুক। গত বুধবার গালফ অয়েল বাংলাদেশ লিমিটেড কোম্পানিতে ১ দিনের জন্য চিফ এক্সিকিউটিভ অফিসারের (সিইও) দায়িত্ব পান সাকিব।

সেখানে সাংবাদিকদের সামনে বিপিএল নিয়ে হতাশা প্রকাশ করেন তারকা এ অলরাউন্ডার। তিনি বলেন, ‘আমাকে যদি সিইওর দায়িত্ব দেওয়া হয় আমার বেশিদিন লাগবে না। আমার ধারণা, ১ থেকে ২ মাস লাগবে সবকিছু ঠিক করতে- ম্যাক্সিমাম।

দুই মাসও লাগার কথা নয়। দুই মাস তো অনেক দূরের কথা বলেছি। সাকিব এসময় একটি হিন্দি সিনেমার প্রসঙ্গ টেনে এনে বলেন, ‘নায়ক মুভিতে দেখেছেন, ১ দিনেও অনেক কিছু করা সম্ভব। যে পারে সে সবসময়ই করতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *