Breaking News

ইতিহাস লিখতেই আমি খেলি: দুর্দান্ত ছন্দে থাকা ‘এমবাপ্পে’

নঁতেকে ৪-২ গোলে হারিয়ে ফ্রেঞ্চ লিগ ওয়ানে নিজেদের অবস্থান আরও সুসংহত করেছে পিএসজি। সেই সঙ্গে অনন্য কীর্তি গড়েছেন দলটির তারকা খেলোয়াড় কিলিয়ান এমবাপ্পে। এই ম্যাচে গোল করে দ্য পারিসিয়ানদের

সর্বকালের সর্বোচ্চ গোলদাতার রেকর্ড দখলে নিয়েছেন তিনি। ফুটবল বিষয়ক জনপ্রিয় সংবাদমাধ্যম গোল ডটকমের এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে। এতে বলা হয়, এখানেই থামতে চান না এমবাপ্পে। আরও বহুদূর যেতে চান তিনি।

সময়ের পরিক্রমায় ইতিহাস লিখতে চান ফরাসি সুপারস্টার। শনিবার (৪ মার্চ) রাতে ইনজুরি টাইমে লক্ষ্যভেদ করেন এমবাপ্পে। এতে দলটির হয়ে ২০১ গোল করেন তিনি।

ফলে দ্য পারিসিয়ানদের সর্বকালের শীর্ষ গোলস্কোরার বনে যান ২৪ বছর বয়সী ফরোয়ার্ড। এতদিন পিএসজির হয়ে সর্বোচ্চ গোলদাতা ছিলেন এডিনসন কাভানি। এবার তাকে ছাড়িয়ে গেলেন এমবাপ্পে।

এই মাইলফলক স্পর্শ করে দারুণ উচ্ছ্বসিত তিনি। ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম কানাল প্লাসকে এমবাপ্পে বলেন, ‘ইতিহাস লিখতে খেলি আমি। সবসময় বলেছি, আমার দেশ ফ্রান্সে, রাজধানীতে, শহরে ইতিহাস লিখতে চেয়েছিলাম আমি।

তিনি বলেন, ‘আমি সেটা করছি। যেটা অসাধারণ কিছু। তবে আমাকে এখনও অনেক পথ পাড়ি দিতে হবে। এটি ব্যক্তিগত অর্জন। তবে দলগতভাবেও সাফল্য চাই আমি।

পিএসজির পক্ষে ২০১ গোল করতে মাত্র ২৪৭ ম্যাচ খেলেছেন এমবাপ্পে। এর মধ্যে চলতি মৌসুমে লিগ ওয়ানে ১৮বার নিশানাভেদ করেছেন তিনি। এবার আরও এগিয়ে যেতে চান বিশ্বকাপজয়ী ফুটবলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *