Breaking News

রিজওয়ানের থেকে ব্যাটিং শিখতে চান ইংল্যান্ডের অধিনায়ক ‘মইন আলি’

স্বপ্নের মতো সময় পার করছেন মোহাম্মদ রিজওয়ান। নতুন নতুন রেকর্ড লিখছেন নিজের নামে। বছরে সর্বোচ্চ টি-টোয়েন্টি রানের রেকর্ড আগেই করেছেন।

এক টি-টোয়েন্টি সিরিজে সর্বোচ্চ টি-টোয়েন্টি রানের রেকর্ডটাও ইংল্যান্ডের বিপক্ষে চলমান সিরিজে নিজের করে নিয়েছেন। তবুও গত কিছু দিন আগে তাকে তাকে শুনতে হয়েছে নানা জনের নানান কটু কথা।

পেয়েছিলেন স্বার্থপর তকমা। তবে দারুণ পারফরম্যান্সে ফের সব আড়াল করে দিয়েছেন এই উইকেট কিপার ব্যাটার। ফের এতোটাই নজর কেড়েছেন যে প্রতিপক্ষ অধিনায়কও তার বন্দনায় মেতেছেন।

এমনকি রিজওয়ান থেকে ব্যাটিং থেকে শিখতেও চান ইংলিশ অলরাউন্ডার। ঘটনাটা সিরিজের পঞ্চম ম্যাচের। ম্যাচ সেরা রিজওয়ান সেদিন যেন একাই বদলে দিয়েছিলেন ম্যাচের ভাগ্য।

দলের বাকী ব্যাটারদের কেউ যেখানে ১৫ রানের বেশি করতে পারেনি, সেখানে তিনি খেলেছিলেন ৪৬ বলে ৬৩ রানের এক ইনিংস। এমনকি ইংল্যান্ডের ব্যাটাররাও সেই মরা পিচে যুদ্ধ করেছে।

যদিও ইংল্যান্ড অধিনায়ক মইন আলি ৩৭ বলে ৫১ রানের এক ইনিংস খেলেন। তবে অন্যদের ব্যর্থতায় হেরে যায় ইংল্যান্ড। ম্যাচ শেষে তাই রিজওয়ানের প্রশংসায় পঞ্চমুখ মইন আলি।

তিনি বলেন, ‘সে এমন একজন ব্যাটার, যার থেকে আমরা শিখতে পারি। সে পরিস্থিতির সাথে মানিয়ে খেলতে পারে। এই মাঠেও সে প্রতিদিনের মতো সহজভাবে ব্যাট করছিল।

এই সময় মইন আলির মুখে রিজওয়ানকে নিয়ে অসহায়ত্বের সুরে প্রশংসাও শোনা যায়। মইন বলেন, ‘সে একজন দুর্দান্ত ক্রিকেটার। তাকে থামানো কঠিন।

এই সিরিজেও আমাদের জন্য একজন ভয়ঙ্কর প্রতিপক্ষ সে। আজ আরো একবার রিজওয়ানের মুখোমুখি হবে মইন আলির ইংল্যান্ড।

দেখার বিষয় রিজওয়ান কি তার ধার ধরে রাখতে পারেন, নাকি এবার তাকে থামিয়ে দেয় ইংল্যান্ড। ম্যাচ শুরু রাত সাড়ে ৮টায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *