Breaking News

বিখ্যাত টেনিস সুপারস্টার নাদাল মেসিকে- ‘তুমিই এই পুরস্কারের যোগ্য’

এই তো দুই মাস আগেই ৩৬ বছরের অপেক্ষা ঘুচিয়ে আর্জেন্টিনাকে বিশ্বকাপ এনে দিয়েছেন লিওনেল মেসি। বিশ্বজুড়ে মেসির জয়জয়কার। এর মাঝেই মেসি মনোনয়ন পেয়েছেন বিশ্বের অন্যতম মর্যাদাসম্পন্ন পুরস্কার

‘লরিয়াস ওয়ার্ল্ড স্পোর্টসম্যান অব দ্য ইয়ার’-এর সংক্ষিপ্ত তালিকায়। তার সঙ্গে আরো আছেন কিলিয়ান এমবাপ্পে, স্টিফেন কারি, ম্যাক্স ভেরস্টাপ্পান এবং মুন্ডো ডুপ্লেন্টিস, রাফায়েল নাদালের মতো তারকা খেলোয়াড়রা।

টেনিস সুপারস্টার রাফায়েল নাদাল যে মেসির বড় ভক্ত, এটা সবাই জানেন। এই স্প্যানিশ তারকা মনে করেন, এবারের লরিয়াস পুরস্কারটি মেসির প্রাপ্য। এর আগে ২০২০ সালে লুইস হেমিল্টনের সঙ্গে যৌথভাবে

লরিয়াসের বর্ষসেরা পুরস্কার জিতেছিলেন মেসি। এবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নাদাল লিখেছেন, ‘লরিয়াসের বর্ষসেরা পুরস্কারের জন্য ফের মনোনীত হতে পারা সম্মানের।

তবে এ বছর এগিয়ে যাও মেসি, তুমি এটার যোগ্য দাবিদার। মেসি বিশ্বকাপ জিতলেও নাদাল নিজেও কিন্তু লরিয়াসের এই পুরস্কারের যোগ্য দাবিদার। রেকর্ড ২২তম গ্র্যান্ডস্ল্যাম জয়ের পথে অস্ট্রেলিয়ান ওপেন ও ফ্রেঞ্চ ওপেন জয় করেন তিনি।

২০২১ সালে নাদাল এই পুরস্কার জিতেছিলেন। ওই সময় ভিডিও বার্তায় নাদালকে শুভেচ্ছা জানিয়েছিলেন মেসি। এবার নাদাল নিজেই মেসিকে পুরস্কারের দাবিদার মনে করছেন। কারণ, মেসির জাদুতেই ৩৬ বছর পর বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *