Breaking News

বাবরের ওপর ক্ষুব্ধ হয়ে আমির বললেন ১০ নাম্বার ব্যাটসম্যানের বিপক্ষে বল করছি

একটা সময় পাকিস্তান দলের নিয়মিত সদস্য ছিলেন মোহাম্মদ আমির। দলের প্রধান কোচ মিসবাহ-উল-হক ও বোলিং কোচ ওয়াকার ইউনুসরের সঙ্গে বনিবনা না হওয়ায় রাগে ক্ষোভে ২০১০ সালের

১৭ ডিসেম্বর মাত্র ২৮ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেন এই তারকা পেসার। জাতীয় দল থেকে অবসর নিলেও আমির জানিয়েছেন কোচিং স্টাফে পরিবর্তন এলে তিনি জাতীয় দলে ফিরতে আগ্রহী।

২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে মিসবাহ-ওয়াকার পদত্যাগ করলে জাতীয় দলে ফিরতে আগ্রহ প্রকাশ করেন আমির। কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) তাকে দলে ফেরাতে উদ্যোগ নেয়নি।

দেশের হয়ে ৬১ ওয়ানডে, ৫০ টি-টোয়েন্টি আর ৩৬ টেস্টে অংশ নিয়ে ২৫৯ উইকেট শিকার করা আমির পাকিস্তানে চলমান পিএসেএলে খেলছেন করাচি কিংসের হয়ে।

মঙ্গলবার করাচি স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে টম কুলার (৫০ বলে ৯০) ও অধিনায়ক বাবর আজমের (৪৬ বলের ৬৮) ব্যাটিং তাণ্ডবে ১৯৯ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে পেশোয়ার জালমি

টার্গেট তাড়ায় শোয়েব মালিক (৩৪ বলে ৫২) ও অধিনায়ক ইমাদ ওয়াসিমের (৪৭ বলে ৮০*) ব্যাটিং তাণ্ডবে জয়ের দুয়ারে চলে যায় করাচি কিংস। কিন্তু শেষ ওভারে ১৬ রান তাড়ায় করাচি করতে পারে ১৩ রান।

শ্বাসরুদ্ধকর এই ম্যাচে মাত্র ২ রানে হেরে যায় করাচি। এদিন মোহাম্মদ আমিরের করা প্রথম ও ষষ্ঠ ওভারের পঞ্চম বলে বাউন্ডারি হাঁকান পেশোয়ার জালমির অধিনায়ক বাবর আজম। ওভারের শেষ বলে ডিফেন্স করেন বাবর।

বলটি হাতে নিয়েই তার দিকে ছুড়ে মারেন করাচি কিংসের তারকা পেসার আমির। বাবর আজমের দিনে বল ছুড়ে মারার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আমির আরুও বলেন, পাকিস্তানের অধিনায়কের বিপক্ষে বল করছি নাকে ১০ নাম্বার ব্যাটসম্যানের বিপক্ষে বল করছি বুঝলামনা। অনেকেই বলছেন জাতীয় দলে না ফিরতে পারার আক্ষেপ থেকেই হয়তো এমন আচরণ করছেন আমির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *