Breaking News

‘বাংলা ওয়াশ’ ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ডের কাছে লজ্জার হার পাকিস্তানের

‘বাংলা ওয়াশ’ ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ম্যাচে স্বাগতিক নিউজিল্যান্ডের লজ্জাজনকভাবে হেরেছে পাকিস্তান।ক্রাইস্টচার্চে নিউজিল্যান্ডের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৭ উইকেটে ১৩০ রানে থাকে পাকিস্তান। ক্রাইস্টচার্চে কিউইদের কাছে ৯ উইকেটের বড় ব্যবধানে হেরেছে বাবর আজমের দল।

পাকিস্তানের দেওয়া ১৩১ রানের লক্ষ্যে নিউজিল্যান্ড পৌঁছে গেছে ২৩ বল হাতে রেখেই। রান তাড়া করতে নেমে ১১৭ রানের জুটি গড়েন দুই কিউই ওপেনার ফিন অ্যালেন ও ডেভন কনওয়ে।

অ্যালেন সাজঘরে ফেরেন ৪২ বলে ৬২ রানের ইনিংস খেলে। তাঁর ইনিংসে ছিল ৬টি ছক্কা ও ১টি চার। ৪৬ বলে ৪৯ রানে অপরাজিত থাকেন ডেভন কনওয়ে।

এর আগে, টসে জিতে ব্যাট করতে নেমে কিউই বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে বড় স্কোর করতে পারেনি কোনো পাকিস্তানি ব্যাটার। ২০ ওভারে ৭ উইকেটে ১৩০ রান তুলতে সমর্থ হয় তারা।

সর্বোচ্চ ২৭ রানের ইনিংস খেলেন ইফতিখার আহমেদ। ২০ বলে ২৫ রানে অপরাজিত ছিলেন আসিফ আলী। এছাড়া বাবর আজম ২১, মোহাম্মদ রিজওয়ান ১৬ ও শান মাসুদ ১৪ রান করেন।

ইনিংসে একটিও ছক্কা মারতে পারেনি পাকিস্তান। নিউজিল্যান্ডের পক্ষে টিম সাউদি, মিচেল স্যান্টনার ও মাইকেল ব্রেসওয়েল দুটি করে উইকেট পান। একটি উইকেট নেন ইশ সুধি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *