Breaking News

বৃষ্টিতেই শেষ! এশিয়া কাপ থেকে বিদায় নিলো বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ

আজ সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে জিতলেই নিশ্চিত ছিল সেমিফাইনাল। তবে বাংলাদেশের সে পথটা আগলে দাঁড়াল বৃষ্টি। শঙ্কা আগে থেকেই ছিল, গতকালও বৃষ্টি হয়েছে সিলেটে।

বৃষ্টির শঙ্কা ছিল আজও, সে শঙ্কাটাই সত্যি হলো আজ। বৃষ্টির কারণে বাংলাদেশ-আমিরাতের ম্যাচের টসটাও হলো না। দুই ঘণ্টা অপেক্ষার পর পরিত্যক্তই হলো ম্যাচটা।

তাতেই এশিয়া কাপ থেকে বিদায়ঘণ্টা বেজে গেছে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশের। জিতলেই সেমিফাইনাল নিশ্চিত। নারী টি-টোয়েন্টি এশিয়া কাপে বাংলাদেশের সমীকরণটা সহজই ছিল।

সামনে যে ছিল অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ সংযুক্ত আরব আমিরাত। কিন্তু কপাল মন্দ হলে যা হয়! বৃষ্টির কারণে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি এক ওভারও মাঠে গড়ালো না।

প্রায় দুই ঘণ্টা অপেক্ষার পর ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। এতেই স্বপ্ন ভেঙেছে বর্তমান চ্যাম্পিয়নদের। পয়েন্ট তালিকায় সেরা চারে থেকে সেমিফাইনাল নিশ্চিত হয়েছে থাইল্যান্ডের।

টাইগ্রেসরা শেষ করলো ৬ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে। সমান ম্যাচে আগেই ৬ পয়েন্ট ছিল এবারের আসরে পাকিস্তানকে হারিয়ে চমক দেখানো থাইল্যান্ডের। সেমির বাকি তিন দল ভারত, পাকিস্তান আর শ্রীলঙ্কা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *