Breaking News

বিশ্বকাপে ভারতকে করা বার্তা আফ্রিদির, বললেন ইনজুরি কাটিয়ে ১১০ শতাংশ ফিট !

আফ্রিদি ১১০ শতাংশ ফিট, যেকোনো ভাবে বিশ্বকাপে ভারতের বিপক্ষে খেলতে চান! হাঁটুর ইনজুরির কারণে দীর্ঘদিন যাবত মাঠের বাইরে পাকিস্তানি পেসার শাহিন আফ্রিদি। ইনজুরির কারণে মিস করেছিলেন সর্বশেষ এশিয়া কাপ। আর এশিয়া কাপের আফ্রিদির সার্ভিস ভালোই মিস করেছে পাকিস্তান দল।

ইনজুরি থেকে পুরোপুরি ফিট না হলে আসন্ন টি-২০ বিশ্বকাপের স্কোয়াডে আছেন এই পেসার। বিশ্বকাপে যেকোনো ভাবে চির প্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে খেলতে চায় আফ্রিদি।

পাকিস্তানের ডন প্রত্রিকার সঙ্গে আলাপকালে এমনটাই বলেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রসিডেন্ট রমিজ রাজা। তিনি বলেন, ‘আমি শাহিন আফ্রিদির সঙ্গে দুদিন আগেই কথা বলেছি।

তার অবস্থা আগের থেকে ভালো। ডাক্তাররা আমাকে তার ভিডিও পাঠিয়েছে। সে এখন ৯০ ভাগ ফিট। ডাক্তাররা বলছে সে পুরোপুরি ফিট হয়ে যাবে।

তিনি আরও বলেন, ‘হাঁটুর ইনজুরি খুবই স্পর্শকাতর একটি বিষয়। তাই আমাদের মতামত ছিল, সে ১১০ ভাগ ফিট না হলে তাকে নিয়ে আমরা ঝুঁকি নিব না।

তবে আমি যখন তার সঙ্গে কথা বলেছি, তখনই সে ১১০ ভাগ ফিট ছিল। সে আমাকে বলেছে অস্ট্রেলিয়া গিয়ে প্রস্তুতি ম্যাচ খেলে ভারতের বিপক্ষে নামার জন্য প্রস্তুত হবে।

কিছুদিন আগে শাহিন আফ্রিদি তার টুইটারে একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেই ভিডিওতে তাকে শট রানআপে বোলিং করতে দেখা যায়। বর্তমানে আফ্রিদি লন্ডনে পুনর্বাসন প্রক্রিয়ায় আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *