Breaking News

ত্রিদেশীয় সিরিজের ফাইনাল নিশ্চিত করার ম্যাচে পাকিস্তানের সংগ্রহ মাত্র ১৩০

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে ফের মুখোমুখি পাকিস্তান আর নিউজিল্যান্ড। আগের ম্যাচে পাকিস্তানের কাছে হারা নিউজিল্যান্ড এবার ১৩০ রানেই (৭ উইকেটে) আটকে দিয়েছে বাবর আজমের দলকে।

জিততে হলে কিউইদের করতে হবে ১৩১ রান। ক্রাইস্টচার্চে আজ (মঙ্গলবার) টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

দুর্দান্ত ফর্মে থাকা মোহাম্মদ রিজওয়ান ইনিংস বড় করতে পারেননি (১৭ বলে ১৬)। তবে বাবর আর শান মাসুদ জুটি গড়ার পথেই ছিলেন। অষ্টম ওভারে ১ উইকেটে ৫৪ রান ছিল পাকিস্তানের।

সেখান থেকে আর ২৩ রান তুলতে আরও ৪ উইকেট হারিয়ে বসে আনপ্রেডিক্টেবলরা। শান মাসুদ (১২ বলে ১৪), শাদাব খান (৭ বলে ৮), বাবর আজম (২৩ বলে ২১),

হায়দার আলি (১১ বলে ৮) অল্প সময়ের মধ্যে ফিরে গেলে চাপে পড়ে পাকিস্তান। ১৩.২ ওভারে ৭৭ রানে ৫ উইকেট হারানো দলকে এরপর টেনে তোলার দায়িত্ব নেন আসিফ আলি আর ইফতিখার আহমেদ।

তাদের জুটিতে আসে ৩৫ বলে ৫১ রান। ২৭ বলে ৩ বাউন্ডারিতে ২৭ করে আউট হন ইফতিখার। তবে আসিফ শেষ পর্যন্ত অপরাজিত থাকেন, ২০ বলে ৩ বাউন্ডারিতে করেন ২৫ রান।

নিউজিল্যান্ডের টিম সাউদি, মিচেল স্যান্টনার আর মাইকেল ব্রেসওয়েল নেন দুটি করে উইকেট। এই আগে দুই ম্যাচ খেলে একটিতে জিতেছে নিউজিল্যান্ড। মুখোমুখি দেখায় তারা হেরেছিল পাকিস্তানের কাছেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *