Breaking News

দুর্দান্ত ফর্ম নিয়ে একা রাজত্ব করছেন রিজওয়ান, আশপাশেও নেই কেউ

দুর্দান্ত ফর্ম নিয়ে একা রাজত্ব করছেন রিজওয়ান, আশপাশেও নেই কেউ। পাকিস্তান ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের বিপক্ষে জিতেছে। ফলাফল তেমন কথা বললেও মাঠের খেলা বলছে ভিন্ন কথা। আসলে ব্যাট হাতে বাংলাদেশকে হারের দিকে ঠেলে দেওয়ার কারিগর

পাকিস্তানের ওপেনিং ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। ধসে পড়া পাকিস্তান শিবিরে রিজওয়ানই ছিলেন প্রতিরোধের দেওয়াল হয়ে। ২৫ বলে ২২ রানের মন্থর ইনিংস খেলে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম ফিরলেও হালটা শক্ত হাতেই ধরেন রিজওয়ান।

শান মাসুদকে সাথে নিয়ে তিনি ধাক্কা সামলে নিয়ে পাকিস্তানকে নিয়ে যান বড় সংগ্রহের দিকে। এই ম্যাচেও ৫০ বলে ৭৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন রিজওয়ান।

এ নিয়ে গেল আট ইনিংসে ছয়টা অর্ধশতক হাঁকালেন এই পাকিস্তানি উইকেট কিপার ব্যাটার। আর ২০২১ সালের জানুয়ারি মাস থেকে এ পর্যন্ত রিজওয়ান করেছেন ২০২৪ রান।

সেই হিসেবে টি-টোয়েন্টি এই সময়ে সর্বোচ্চ রান সংগ্রাহকও রিজওয়ান। টি-টোয়েন্টি র‌্যাংকিংয়েও তিনি আছে টপে।তারপরেই আছেন রিজওয়ানের ওপেনিং পার্টনার বাবর আজম।

তার রান সংখ্যা ১৩৮০। পরের নামটা ভারতীয় ব্যাটার সূর্যকুমার যাদবের, তার রান সংখ্যা ১০৫৪। এই সময়ে শীর্ষ পাঁচ রান তোলা ব্যাটারের তালিকায় আছেন ওয়েস্ট ইন্ডিজের নিকোলাস পুরান।

তার রান সংখ্যা ১০৪১। আর পাঁচে থাকা ভারতীয় ব্যাটার রোহিত শর্মা এই সময়ে রান করেছেন ৯৬৪ রান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *