Breaking News

এশিয়া কাপকে ঘিরে সাকিবদের প্রস্তুতি ম্যাচ কাল

এশিয়া কাপকে ঘিরে সাকিবদের প্রস্তুতি ম্যাচ কাল। ব্যাটিং কোচ জেমি সিডন্স, ফিল্ডিং কোচ শেন ম্যাকডারমট জিম্বাবুয়ে থেকে দলের সঙ্গেই ঢাকায় ফিরেছিলেন। ছুটি কাটিয়ে গতকাল ঢাকায় ফিরেছেন হেড কোচ রাসেল ডমিঙ্গো, স্পিন কোচ রঙ্গনা হেরাথ ও পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড।

ট্রেনার নিক লি এসেছেন বৃহস্পতিবার। ডমিঙ্গো ও হেরাথ গতকাল ঢাকায় ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন। কোচরা গুলশানের একটি হোটেলে রয়েছেন। পূর্ণাঙ্গ কোচিং স্টাফের অধীনে আজ মিরপুর স্টেডিয়ামে অনুশীলন করবে বাংলাদেশ।

এশিয়া কাপের জন্য দলগত অনুশীলন আজই শুরু হচ্ছে। ডমিঙ্গোরা আসার আগেই অবশ্য গত সপ্তাহে ব্যক্তিগতভাবে অনুশীলন করেছেন সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, এনামুল হক বিজয়, মেহেদী হাসান মিরাজরা।

এশিয়া কাপের প্রস্তুতির জন্য বাংলাদেশ দল মিরপুরে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে। আগামীকাল ও সোমবার ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে। দুটি ম্যাচই দুপুর দেড়টায় শুরু হবে।

মূলত ম্যাচ পরিস্থিতি বিবেচনায় অনুশীলন করবেন ক্রিকেটাররা। এক বছর সময় চান সিডন্সএক বছর সময় চান সিডন্স
জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু গতকাল জানিয়েছেন, প্রস্তুতি ম্যাচ বলতে ম্যাচ পরিস্থিতিতে অনুশীলন।

২১ ও ২২ আগস্ট দুটি ম্যাচ হবে। প্রস্তুতি ম্যাচ দুটি খেলেই এশিয়া কাপের জন্য সংযুক্ত আরব আমিরাতে উড়াল দেবে বাংলাদেশ টি-টোয়েন্টি দল। ৩০ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে সাকিব আল হাসানের দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *