Breaking News

ইনিংস লম্বা করতে পারেননি তামিম, এদিন ব্যর্থ আশরাফুল-ইমরুল কায়েসও

ইনিংস লম্বা করতে পারেননি তামিন ইকবাল খান। ব্যর্থ ইমরুল-আশরাফুল। নাসিরও পারলেন না প্রত্যাশা মেটাতে। নাইম শেখ ফিরেছেন ডাক মেরে। ঝড়ো অর্ধশতক সোহাগ গাজির। ৫ উইকেট সুমন খানের দখলে।

নাবিল সামাদও ৫ উইকেট নিয়েছেন চট্টগ্রামের বিপক্ষে। এমনটায় ছিল সোমবারের জাতীয় ক্রিকেট লিগে। সোমবার ২৪তম জাতীয় ক্রিকেট লিগের আসর শুরু হয়েছে। মাঠে নেমেছিল সব কয়টি দল।

মিরপুরের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রংপুরের প্রতিপক্ষ ছিল ঢাকা, তামিমের চট্টগ্রামের প্রতিপক্ষ সিলেট, হোম ভেন্যুতে খুলনার প্রতিপক্ষ ঢাকা মেট্রো আর রাজশাহীর আতিথ্য নেয় বরিশাল।

রাজশাহী-বরিশাল ম্যাচ ছাড়া বাকি তিন ম্যাচেই টস হেরে ব্যাটিংয়ে নেমে ১৫০ আগেই গুটিয়ে যায় আগে ব্যাট করা দলগুলো। সুমন খান ৫ উইকেট শিকার করার পরেও ৯২ রানে অল-আউট হয় রংপুর।

জবাবে ব্যাট করতে নেমে ঢাকাও ১২২ রানে হারিয়েছে ৫ উইকেট। অন্যদিকে চট্টগ্রাম অল-আউট হয় ১৪২ রানে। দলীয় সর্বোচ্চ তামিম ইকবালের ৩১ রান।

জবাবে ব্যাটিংয়ে নেমে ১৫ রানে কোনো উইকেট হারায়নি সিলেট। খুলনা প্রথম ইনিংসে অল-আউট হয় ১৩১ রানে। জবাবে ব্যাটিংয়ে নেমে ৩০ রানেই ঢাকা মেট্রো হারায় ৩ উইকেট।

কোনো রান করতে পারেননি নাইম শেখ। শুধু সুবিধাজনক অবস্থানে রয়েছে বরিশাল। দিনশেষে সোহাগ গাজি ও আবু সায়েমের অর্ধশতকে ২৫৯ রানে ৯ উইকেট হারিয়েছে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *