Breaking News

প্যারিসে বিশ্বকাপ ট্রফি নিয়ে যেতে চান মেসি, দ্বিধায় ভুগছে পিএসজি

আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির হাতে উঠেছে বিশ্বকাপ। গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়ে ৩৬ বছরের খরা কেটেছে আর্জেন্টিনার। মজার ব্যাপার হলো, মেসি খেলেন এই ফ্রান্সের শীর্ষ ক্লাব পিএসজিতে।

যেখানে তার সতীর্থ হিসেবে আছেন ফাইনালে হ্যাটট্রিক করা কিলিয়ান এমবাপ্পে। আছেন ব্রাজিল তারকা নেইমারও। বেশ কয়েকটি গণমাধ্যম জানাচ্ছে, এই বিশ্বকাপ ট্রফি নাকি পিএসজির মাঠে প্রদর্শন করতে চান মেসি।

যা নিয়ে বিপাকে পড়েছে পিএসজি। লিগ ওয়ানের শীর্ষ ক্লাবটির কোচ ক্রিস্তোফ গালতিয়ের বিশ্বকাপের আগেই বলেছিলেন, তিনি চান তার দলের তারকারা বিশ্বকাপ জিতে ক্লাবের মুখ উজ্জ্বল করুক এবং ট্রফিটা

পিএসজিতে এনে সবার সাথে জয়ের আনন্দ উদযাপন করুক। কিন্তু বিশ্বকাপ ফাইনালে ফ্রান্স পরাজিত হওয়ায় বেধেছে গণ্ডগোল। একাধিক গণমাধ্যম জানিয়েছে,

মেসি নাকি ইতোমধ্যে ট্রফি প্রদর্শনের জন্য পিএসজি কর্তৃপক্ষের কাছে অনুমতি চেয়েছেন। কিন্তু পিএসজি এখনও কিছু জানায়নি। ফরাসি গণমাধ্যম দাবি করছে, পিএসজি কর্তৃপক্ষ সম্ভবত মেসিকে ট্রফি প্রদর্শনের অনুমতি দেবে না।

কারণ, কিলিয়ান এমবাপ্পেসহ বাকিরা বিষয়টা সহজভাবে নিতে পারবেন না। মেসি–নেইমার–এমবাপ্পে ছাড়াও আরও ৯ জন পিএসজি ফুটবলার খেলেছেন কাতার বিশ্বকাপে।

তাছাড়া ফ্রান্সের ফুটবল সমর্থকেরা বিষয়টিকে কীভাবে নেবেন- সেটা নিয়েও দ্বিধাদন্দ্বে পড়েছে পিএসজি কর্তৃপক্ষ। তাই মেসির ট্রফি প্রদর্শনের অনুমতি পাওয়া হচ্ছে না বলেই মনে করছে ফরাসি মিডিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *