Breaking News

পান্ত-আইয়ারকে সেঞ্চুরি বঞ্চিত করলো সাকিব মিরাজ, ম্যাচে ফিরলো বাংলাদেশ: সর্বশেষ স্কোর

সঙ্গী পান্তের বিদায়ের পরেও মাথা ঠান্ডা রেখে এগোচ্ছিলেন শ্রেয়াস আইয়ার। সেঞ্চুরি থেকে ছিলেন মাত্র ১৩ রানের দূরত্বে। এমন সময় এসে আঘাত হানেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

লেগ বিফোরের ফাঁদে ফেলে সেঞ্চুরি বঞ্চিত করেন ডানহাতি এ ব্যাটারকে। ১০ চার ও ২ ছয়ে ১০৫ বলে ৮৭ রান করে ফিরেছেন আইয়ার। এর আগে অবশ্য অক্ষর প্যাটেলকেও ইনিংস বড় করতে দেননি সাকিব।

সিঙ্গেল ডিজিটে (৪) থাকা অবস্থায় সীমানায় নাজমুল হোসেন শান্তর কাছে ক্যাচ দিয়ে ফিরে যান অক্ষর। দ্বিতীয় সেশনে অবশ্য দারুণ পার্টনারশিপ গড়ে তুলেছিলেন ঋষভ পান্ত এবং শ্রেয়াস আইয়ার।

চা পানের বিরতির পর সেই জুটি ভেঙে দেন মেহেদী হাসান মিরাজ। পান্তকে ৯৩ রানের সাজঘরে পাঠান মিরাজ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ৭ উইকেটে ২৮৩ রান।

রবীচন্দ্রন অশ্বিনের সঙ্গে এই মুহূর্তে উইকেটে আছেন জয়দেব উনাদকাট। এর আগে দ্বিতীয় সেশনে একমাত্র উইকেট হিসেবে ফিরেছেন বিরাট কোহলি। তাসকিন আহমেদের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে ২৪ রানে ফিরে যান কোহলি।

এরপর অবশ্য ভারতীয় দলের একাধিক ক্যাচ এবং স্ট্যাপিংয়ের সুযোগ হাতছাড়া করেছে বাংলাদেশ দলের খেলোয়াড়রা। দ্বিতীয় দিনের প্রথম সেশনটা অবশ্য ভালোই কেটেছিল বাংলাদেশের।

সেই সেশনে ভারতীয় শিবিরের ৩ উইকেট তুলে নিয়েছিলেন টাইগার স্পিনার তাইজুল ইসলাম। প্রথম সেশন শেষে ভারতের সংগ্রহ ছিল ৩ উইকেট হারিয়ে ৮৬ রান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *