Breaking News

এশিয়া কাপে সাকিব-মুশফিকদের বল করতে হঠাৎ দুবাইয়ে নিয়ে যাওয়া হচ্ছে রিশাদকে

এশিয়া কাপ খেলতে মঙ্গলবার ঢাকা ছেড়েছে বাংলাদেশ দল। যদিও সেই দলের সঙ্গে ছিলেন না কোন স্পেশালিষ্ট লেগ স্পিনার। দল দুবাই পৌঁছানোর একদিন পর আজ বুধবার নড়েচড়ে বসল টিম ম্যানেজম্যান্ট।

হঠাৎ সিদ্ধান্ত-দলে যুক্ত হচ্ছেন লেগ স্পিনার রিশাদ হোসেন। তবে তিনি দলের সদস্য হয়ে নয়, শুধু যাচ্ছেন নেট বোলার হিসেবে। দুবাই পৌঁছে তিনি সাকিব আল হাসান-এনামুল হক বিজয়দের নেটে বল করবেন।

তাই দুবাইয়ে উড়িয়ে নেওয়া হচ্ছে তরুণ লেগি রিশাদ হোসেনকে। ২০ বছর বয়সী এই স্পিনার অবশ্য বাংলাদেশের মূল স্কোয়াডে অন্তর্ভূক্ত হচ্ছেন না। তাকে নেওয়া হচ্ছে নেট বোলার হিসেবে।

জাগো নিউজকে এই খবর নিশ্চিত করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। আগামী ২৭ আগস্ট শুরু হবে এশিয়া কাপের এবারের আসর। ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান-সব দলেই লেগস্পিনার আছে।

বাংলাদেশের প্রথম ম্যাচ যাদের সঙ্গে সেই আফগান শিবিরে তো আছেন বিশ্বসেরা লেগস্পিনার রশিদ খান। শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গাও এখন বিশ্বের অন্যতম সেরা।

সে সব কথা মাথায় রেখেই রিশাদকে পাঠানো হচ্ছে সাকিব-মুশফিকদের নেট প্র্যাকটিসের জন্য। আজ দুপুরে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করে প্রধান নির্বাচক নান্নু বলেন আমাদের নেটে বোলিং করার জন্যই রিশাদকে নেওয়া হচ্ছে।

দুবাইতে জাতীয় দলের নেটে বোলিং করার জন্য সে অর্থে বোলার পাওয়া যাবে না। এটা জানার পর আমরা রিশাদকে নেট বোলার হিসেবে পাঠাচ্ছি। সে মূল স্কোয়াডে অন্তর্ভূক্ত হবে না, শুধু নেট বোলার হিসেবে প্রস্তুতিতে সাহায্য করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *