Breaking News

দুবাই টি-টেন লিগে সাকিবের সঙ্গী হলেন পেসার ‘মোহাম্মদ আমির’

সময়টা এখন টি-টোয়েন্টির। টেস্ট-ওয়ানডেকে পেছনে ফেলে ক্রিকেটের জনপ্রিয়তা বেড়েছে আকাশ ছোঁয়া। টি-টোয়েন্টির পিছু নিয়েছে টি-টেন নামে নতুন এক ফরম্যাট।

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে এই আয়োজনের পাঁচ মৌসুম শেষ হয়েছে এ টুর্নামেন্টের। এই নতুন ফরম্যাটের টুর্নামেন্টেও বাংলাদেশি মালিকানাধীন একটি দল যেটির নাম বাংলা টাইগার্স।

চলতি আসরের জন্য বড় চমক হিসেবে নিজেদের দলে সাকিব আল হাসানকে আইকন ক্রিকেটার হিসেবে ঘোষণা করেছিল বাংলা টাইগার্স। সাকিবকে নিয়েই বসে নেই এই দলটি।

সরাসরি সাইনিংয়ে দলে নিয়েছে কলিন মুনরো, এভিন লুইস, মাথিশা পাথিরানাকে। সর্বশেষ এবার যুক্ত করা হয়েছে পাকিস্তানি তারকা পেসার মোহাম্মদ আমিরকে। যদিও গেল

বছরের আসরেও এই দলের হয়ে খেলেছিলেন এই পেসার।

তাইতো দেশের ভক্ত সকলরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন সাকিব-আমির জুটি দেখার জন্য। এর আগে কোচিং প্যানেলেও এই দলটিকে নতুন করে ঢেলে সাজিয়েছে টাইগার্স ম্যানেজমেন্ট।

এরপর দলটির প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয় সাবেক টাইগার ক্রিকেটার আফতাব আহমেদকে। তার সহযোগী হিসেবে কাজ করার জন্য নিয়োগ দেওয়া হয় বাংলাদেশ অনুর্ধ ১৯ বিশ্বকাপজয়ী দলের ট্রেনার রিচার্ড স্টনিয়ারকে।

এছাড়া পরামর্শকের ভূমিকায় থাকছেন দেশের প্রখ্যাত ক্রিকেট বিশ্লেষক ও কোচ নাজমুল আবেদীন ফাহিম। সব মিলিয়ে বলায় যায় বেশ আট-ঘাট বেঁধেই এবার মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশী মালিকানাধীন এই দলটি।চলতি আসরের টি-টেন টুর্নামেন্টের পর্দা উঠবে ২৩ নভেম্বর। ফাইনাল ৪ ডিসেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *