Breaking News

একাই ৪ গোল করে পাঁচ ক্লাবে রোনাল্ডোর ৫০০’র মাইলফলক

ফুটবল বিশ্বকাপে হতাশাজনক পারফরম্যান্স, ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে বিচ্ছেদ। অন্যদিকে বেড়ে চলা বয়স এবং সৌদি আরবের ক্লাব আল-নাসরের যোগদান যেন ফুটবলের অন্যতম মহারাজা

ক্রিস্টিয়ানো রোনাল্ডোর ক্যারিয়ারের সূর্যাস্তের বার্তা দিচ্ছিল। চারদিকে যখন এই পর্তুগিজ তারকার ফুরিয়ে যাওয়ার ডামাডোল বাজছে, ঠিক তখনই সমালোচনার কড়া জবাব দিয়েছেন রোনাল্ডো।

সৌদি প্রিমিয়ার লিগে বৃহস্পতিবার আল-ওহদার বিপক্ষে একাই ৪ গোল করেন তিনি। তার দুর্দান্ত পারফরম্যান্সে আল-নাসর উঠে এসেছে পয়েন্ট টেবিলের এক নম্বরে।

সৌদির ক্লাবটিতে যোগ দেওয়ার পর মেসি, নেইমার, এমবাপ্পেদের বিপক্ষে রিয়াদ একাদশের হয়ে প্রীতি ম্যাচে জোড়া গোল দিয়ে সৌদি আরবের ফুটবলে যাত্রা শুরু হয়েছিল ক্রিস্টিয়ানো রোনাল্ডোর।

কিন্তু দেশটির প্রতিদ্বন্দ্বিতামূলক ফুটবলে রোনাল্ডোর অভিষেকটা ভালো হয়নি। সৌদি প্রো লিগে নিজের প্রথম ম্যাচে গোল পাননি। এর পর গোল করতে ব্যর্থ হন সুপার কাপের সেমিফাইনালেও।

সেই ম্যাচে আল-ইত্তিহাদের কাছে তার দল হেরে যায়। তবে প্রিমিয়ার লিগে মাঠে নেমেই ৪ গোল করে প্রতিপক্ষকে বিধ্বস্ত করেছেন এ পর্তুগিজ তারকা।

আর এতেই সমালোচকদের মুখে কুলুপ এঁটে দিয়েছেন তিনি। মক্কার কিং আব্দুল আজিজ স্টেডিয়ামে ম্যাচের শুরুটা কিছুটা নড়বড়ে হয়েছিল রোনাল্ডোর।

কিন্তু ২১ মিনিটেই স্বরূপে ফেরেন। তার বাঁ পায়ে নেওয়া শটটি জালে জড়ানোর পরই সতীর্থদের নিয়ে উল্লাসে মেতে ওঠেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *