Breaking News

উইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে টসে হেরে বোলিংয়ে সাব্বির-মিথুনরা: সর্বশেষ স্কোর

উইন্ডিজের বিপক্ষে আজ শেষ ওয়ানডে ম্যাচে টস হেরে বোলিং করতে নামে বাংলাদেশ ‘এ’ দল। শুরুতে ভালো না করতে পারলেও অবশেষে ২ উইকেট তুলে নিয়ে খেলায় ফেরে মিথুনরা। রাকিবুল এবং রাজা তুলে নেন একটি করে উইকেট।

এই প্রতিবেদন লেখার আগে পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সর্বশেষ স্কোর দাড়ায় ১০২ রান ২ উইকেট হারিয়ে।

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল: ১০৬/২(২৪ ওভার;  ডি সিলভা ২৩, চন্দরপল ৪৩, বিশপ ২০*, গ্রিভস ১৩*; রাজা,১/২৯, রাকিবুল ১/১৩)

আজকের ম্যাচ যে দল জিতবে তার ঘরে উঠবে ওয়ানডে সিরিজের শিরোপা। ইতিমধ্যে ১-১ এ সমতায় আছে সিরিজ। এর আগে উইন্ডিজ এ দলের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট দল।

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে উইন্ডিজকে ৪৪ রানে হারিয়ে সিরিজে সমতায় ফিরেছে মোহাম্মদ মিঠুনের দল।  সেই ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নাঈম শেখের ১০৩ এবং সাব্বির রহমানের ৬২ রানে ২৭৭ রান সংগ্রহ করে বাংলাদেশ।

ওয়েস্ট ইন্ডিজ এ দলের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আজ শেষ ম্যাচে টসে হেরে প্রথমে বোলিং করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১২ ওভারে বিনা উইকেটে ৫১ রান সংগ্রহ করেছে ওয়েস্ট ইন্ডিজ এ ক্রিকেটে দল। ‌

তবে আজকের ম্যাচটি বাংলাদেশ থেকে সরাসরি ইউটিউবে দেখা যাচ্ছে না।

বাংলাদেশ ‘এ’ দল : সৌম্য সরকার, সাইফ হাসান, নাইম শেখ, মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, শাহাদাত হোসেন দিপু, জাকের আলী অনিক, সাব্বির রহমান, নাঈম হাসান, রেজাউর রহমান রাজা, রাকিবুল হাসান, সৈয়দ খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম মুগ্ধ, মৃত্যুঞ্জয় চৌধুরী।

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল : জশুয়া ডি সিলভা (অধিনায়ক), আলিক আথানেজ, টেডি বিশপ, ত্যাগনারাইন চন্দরপল, ইয়ানিক ক্যারিয়াহ, জাস্টিন গ্রিভস, টেভিন ইমলাক, শার্মন লুইস, জেরেমিয়া লুইস, মার্কুইনো মাইন্ডলি, প্রেস্টন ম্যাকসুইন, অ্যান্ডারসন ফিলিপ, কেভিন সিনক্লেয়ারন ও শামার স্প্রিঙ্গার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *