Breaking News

বিশাল ব্যাবধানে হারের ম্যাচে লজ্জার রেকর্ড গড়ল রাজস্থান

আইপিএলের চলতি আসরের অন্যতম শীর্ষ দল রাজস্থান রয়্যালস আজ রবিবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে ১১২ রানের বিশাল ব্যবধানে হেরেছে। সেই সঙ্গে একটা লজ্জার কীর্তিও গড়েছে দলটি।

রাজস্থানের দুই ওপেনার জস বাটলার এবং জসশ্বী জয়সওয়াল ‘ডাক’ মেরেছেন। অবশ্য আইপিএলে রাজস্থানের এমন লজ্জার কীর্তি এই প্রথম নয়। ১৪ বছর আগেও এমন ঘটনা ঘটেছিল। বেঙ্গালুরুর দেওয়া ১৭২ রানের টার্গেট তাড়ায়

নেমে জয়সওয়াল এবং বাটলার দুজনেই দুটি করে বল খেলে আউট হয়ে যান। অথচ আগের ম্যাচেই অপরাজিত ৯৮ রানের বিস্ফোরক ইনিংস খেলেছিলেন জয়সওয়াল।আজ দুই ওপেনারের ‘ডাক’ রাজস্থানকে

ফিরিয়ে নিয়ে গেল ২০০৯ আইপিএলে। সেই আসরে তখনকার দল ডেকান চার্জার্সের বিপক্ষে রাজস্থানের দুই ওপেনার গ্রাহেম স্মিথ এবং স্বপ্নিল আসনোদকার শূন্য রানে আউট হয়েছিলেন।

আজকের ম্যাচে প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৭১ রান তুলেছিল বেঙ্গালুরু। জবাবে ব্যাট করতে নেমে ৩ ওভারের মধ্যেই রাজস্থানের দুই ওপেনার আউট হয়ে যান। শুরুর এই চাপ আর সামলাতে পারেননি সঞ্জুরা।

বেঙ্গালুরুর বোলিং আক্রমণের সামনে ১০.৩ ওভারে মাত্র ৫৯ রানে গুটিয়ে যায় গতবারের রানার্স আপদের ইনিংস। রাজস্থানের মাত্র দুজন ব্যাটার দুই অঙ্ক ছুঁতে পেরেছেন। সর্বোচ্চ ৩৫ রান করেন শিমরন হেটমায়ার। ৩ উইকেট নেন বেঙ্গালুরুর ওয়েন পারনেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *