Breaking News

৪ মিনিটে ২ গোলে ম্যানচেস্টার ইউনাইটেডের রোমাঞ্চকর জয়!

ইংলিশ প্রিমিয়ার লিগে প্রথম লেগে ম্যানচেস্টার সিটির কাছে ৬-৩ গোলে হেরেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। প্রথম লেগের হারের বদলা দ্বিতীয় লেগে তারা দারুণভাবে নিল। ওল্ড ট্রাফোর্ডে আজ ২-১ গোলে জিতেছে রেড ডেভিলরা।

শুরুর ধাক্কা সামলে দারুণ ভাবে ঘুরেও দাঁড়িয়েছে এরিক টেন হাগের দল। এ নিয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ইউনাইটেড পেল ৯ম জয়ের দেখা। দুর্দান্ত এই জয়ে ১৮ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে তারা।

সমান ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে পেপ গার্দিওলার দল। প্রথমার্ধে কোনো দলই পারেনি গোল করতে। এ অর্ধে ইউনাইটেড দুটি শট লক্ষ্যে রাখলেও সিটি পারেনি একটিও। দ্বিতীয়ার্ধে আক্রমণাত্মক খেলে সিটিজেনরা।

তাতে ধরা দেয় সাফল্য। ৬০ মিনিটে ম্যানচেস্টার সিটি শিবিরে স্বস্তি ফেরান বদলি নামা জ্যাক গ্রিয়েলিশ। ছয় গজ বক্সের ভেতর থেকে কেভিন ডি ব্রুইনের তুলে দেওয়া হাওয়ায় ভাসানো বল লাফিয়ে হেডে লক্ষ্যভেদ করেন ইংলিশ এই ফরোয়ার্ড।

পিছিয়ে পড়ে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে স্বাগতিকরা। ৭৮ মিনিটে পেয়ে ম্যাচে ফেরার রসদ। ব্রুনো ফার্নান্দেজের গোলে সমতায় ফেরে ইউনাইটেড। কাসেমিরোর থ্রু বল পেয়ে বক্সের উপর থেকে মাপা শটে জাল খুঁজে নেন পর্তুগিজ এই ফরোয়ার্ড।

যদিও অফসাইডের পতাকা তুলেছেন রেফারি কিন্তু পরবর্তীতে ভিএআর চেকে গোলের বাঁশি বাজান রেফারি। চার মিনিট বাদেই মার্কোস রাশফোর্ড ঝলকে এগিয়ে যায় ইউনাইটেড।

বদলি নামা গারনাচোর পাসে গোলমুখে পা লাগিয়ে জাল খুঁজে নেন ইংলিশ এই ফরোয়ার্ড। এ নিয়ে টানা সাত ম্যাচে গোলের দেখা পেলেন রাশফোর্ড।

ক্রিস্তিয়ানো রোনালদোর (২০০৮ সাল) পর ইউনাইটেডের দ্বিতীয় খেলোয়াড় হিসেবে এই কীর্তি গড়লেন তিনি। বাকি সময়ে রক্ষণ আগলে রেখে জয় নিশ্চিত করে ম্যানচেস্টার ইউনাইটেড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *