Breaking News

চ্যাম্পিয়নস লিগ: বায়ার্নের বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচে রাতে মাঠে নামছে মেসি-এমবাপ্পেরা

পিএসজির সামনে আজ অগ্নিপরীক্ষা। উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে রাতে বায়ার্ন মিউনিখের বিপক্ষে খেলতে নামছে দলটি। শেষ ষোলোর ফিরতি লেগে বায়ার্নের মাঠেই লড়তে হবে মেসি-এমবাপ্পেদের।

ঘরের মাঠে প্রথম লেগে ১-০ গোলে হেরেছিল পিএসজি। তাই এই লেগে ঘুরে দাঁড়াতে না পারলে আসর থেকে বিদায় নেবে পিএসজি। বাংলাদেশ সময় রাত ২টায় শুরু হবে ম্যাচটি।

এলিয়াঞ্জ এরেনায় পিএসজির আজ জিততে হবে কমপক্ষে ২ গোলের ব্যবধানে। নির্ধারিত ৯০ মিনিট পর পিএসজি ১ গোলে এগিয়ে থাকলে ম্যাচ গড়াবে অতিরিক্ত সময়ে।

১২০ মিনিট খেলার পরও যদি পিএসজি ১ গোলে এগিয়ে থাকে, সেক্ষেত্রে ম্যাচ গড়াবে টাইব্রেকারে। অন্যদিকে বায়ার্নের জন্য সমীকরণটা খুবই সহজ। আজ ড্র করতে পারলেই চ্যাম্পিয়নস লিগের শেষ আটে পৌঁছে যাবে জার্মান জায়ান্টরা।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে ব্রাজিলীয় তারকা নেইমারকে পাচ্ছে না পিএসজি। ইনজুরির কারণে মৌসুম শেষ হয়ে গেছে তাঁর। তবে পিএসিজর জন্য ইতিবাচক দিক হলো মেসি-এমবাপ্পের দুর্দান্ত ফর্ম।

কাতার বিশ্বকাপের সেরা দুই তারকা দুজনই দারুণ ফর্মে রয়েছেন। শুধু গোল করা নয়, নিয়মিত গোল করাচ্ছেনও তাঁরা। মাঠ ও মাঠের বাইরে জমে ওঠেছে মেসি-এমবাপ্পে জুটি।

বায়ার্নের বিপক্ষে জয়ের ব্যাপারে আশাবাদী মেসি। দুইদিন আগে পিএসজি টিভি-কে মেসি বলেন, ‘আমি মনে করি, মার্শেইয়ের বিপক্ষে আমরা উন্নতি করেছি। দল আরো শক্তিশালী হয়েছে।

এখন বায়ার্নের বিপক্ষে সবটুকু উজাড় করে দিয়ে ঘুরে দাঁড়াতে হবে- এটাই আমাদের লক্ষ্য। মিউনিখে খুবই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ খেলব। নিজেদের কাজগুলো ঠিকঠাকমতো করলে জেতা সম্ভব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *