Breaking News

বিপিএলে এমন আম্পায়ারিংয়ে অসন্তুষ্টি ‘সালাহউদ্দিন’, বললেন হাত-পা বাঁধা

কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর্থিকভাবে সবচেয়ে সক্ষম একটি দল। মন্দার বাজার থেকেও ভালো স্পন্সর জোগাড় করতে পেরেছে তারা। এই অর্থের সিংহভাগই ক্রিকেটারদের পেছনে ব্যয় করে ফ্র্যাঞ্চাইজি।

সেই চ্যাম্পিয়ন দলই এবার এখন পর্যন্ত কোনো ম্যাচ জিততে পারেনি। গতকাল পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ানকে ঢাকা থেকে হেলিকপ্টারে উড়িয়ে এনেও শেষ রক্ষা হয়নি কুমিল্লার। বরিশালের কাছে ১২ রানে গেরে গেছে তারা।

বরিশালের ১৭৭ রানের জবাবে ভালো শুরু করেছিল কুমিল্লা। কিন্তু জুটি বড় হওয়ার আগেই সাকিবদের বোলিংয়ে ঝরে পড়েন রিজওয়ান, লিটনরা। পরের ব্যাটাররা অবশ্য লড়াই জমিয়ে দিয়েছিলেন।

কিন্তু সব ছাপিয়ে কুমিল্লা শিবিরে আক্ষেপ বাড়িয়েছে জাকির আলীর এলবিডব্লিউ হওয়া। কুমিল্লা থেকে দাবি করা হচ্ছে, ইফতেখার আহমেদের বলে আউট হননি জাকির।

লেগ স্টাম্পের দাগ ছুঁয়ে পিচ করা বল মিডল স্টাম্পে হিট করলেও পিচিং অনুযায়ী আউট হয় না বলে দাবি দলটির। যদিও রিভিউ পর্যবেক্ষণ করে টিভি আম্পায়ার তানভীর আহমেদ ফিল্ড আম্পায়ারের সিদ্ধান্ত বহাল রাখেন।

এ ব্যাপারে কুমিল্লার কোচ মোহাম্মদ সালাহউদ্দিন বলেন, ‘আমরা হেরে গেছি, সেটাই সত্যি। এই অবস্থা থেকে কীভাবে ঘুরে দাঁড়াতে পারি, সেটাই বড় কথা। যদিও এটা নিয়ে বিতর্ক চলছে।

এ মুহূর্তে আমি আসলে কিছু বলতে পারব না। এক-দুইটি সিদ্ধান্তে আপনি ম্যাচটা হেরে যাবেন। সিদ্ধান্তগুলো আরেকটু চিন্তা-ভাবনা করে দিলে ভালো হয়। খালি চোখে যেটা আমরা দেখছি নটআউট, সেটা থার্ড আম্পায়ার আউট দিয়ে দিচ্ছে।

এ নিয়ে আমরা লিখিত দেব বা প্রতিবাদ করব, সেটা করেও তো লাভ নেই। আসলে আমাদের হাত পা বাঁধা। অথচ এই ম্যাচে বরিশালের বিপক্ষে ক্রিকেটারদের উজ্জীবিত করতে ডাবল বোনাস ঘোষণা করা হয়েছিল দলের পক্ষ থেকে।

পরাজয় সেই বোনাস প্রাপ্তি থেকেও বঞ্চিত করেছে কুমিল্লার ক্রিকেটারদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *