Breaking News

মিরপুরে বৃষ্টি থামলেও হারিয়ে গেছে এক সেশনের খেলা: সর্বশেষ স্কোর

টানা বৃষ্টি মিরপুরে। বৃষ্টি থামলেও হারিয়ে গেছে এক সেশনের খেলা। দুপুর ২টা ১০ মিনিটে প্রথমবার মাঠ পরিদর্শনে নেমেছিলেন আম্পায়াররা। কিন্তু কোনো আশাব্যঞ্জক কিছু জানাতে পারেননি। দুপুর ৩টায় আবার মাঠ পরিদর্শনে নামবেন তারা।

সংক্ষিপ্ত স্কোরঃ

বাংলাদেশ (১ম ইনিংস): ৩৬৫/১০ (১১৬.২ ওভার) (মুশফিক ১৭৫*, লিটন ১৪১; রাজিথা ৫/৬৪, আসিথা ৪/৯৩)

শ্রীলঙ্কা (১ম ইনিংস): ২১০/৪ (৭০.১ ওভার) (করুনারত্নে ৮০, ওশাদা ৫৭, ধনাঞ্জয়া ৩০*, ম্যাথিউজ ২৫*, সাকিব ২/৩৮; এবাদত ২/৫৪)

আপাতত বৃষ্টি নেই দেশের হোম অব ক্রিকেটে। দুপুর আড়াইটা থেকে কভারের ওপর জমে থাকা পানি সরানোর কাজ শুরু করেছেন মাঠকর্মীরা। আশা করা হচ্ছে, ৩টায় মাঠ পরিদর্শনের ১০-১৫ মিনিটের মধ্যেই শুরু করা যাবে তৃতীয় সেশনের খেলা।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজকের দিনের খেলা শুরুর আগেই আকাশে ছিল মেঘের ঘনঘটা। তবু প্রায় নির্বিঘ্নেই হয় প্রথম সেশনের খেলা। দুপুর ১২টা বাজতেই শুরু হয় বৃষ্টি।

যা চলছে এখনও। দুপুর ১২টা ৪০ মিনিট থেকে শুরু হওয়ার কথা ছিল দ্বিতীয় সেশনের খেলা। কিন্তু বৃষ্টির তোড় বাড়তে থাকায় নির্ধারিত সময়ে খেলা শুরু করা সম্ভব হয়নি।

বৃষ্টি থামার আগপর্যন্ত খেলা শুরুর সময় সম্পর্কেও কোনো তথ্য পাওয়া যাবে না। এই বৃষ্টি থামলেই কেবল মাঠ পরিদর্শনে নামতে পারবেন আম্পায়াররা। তখনই বোঝা যাবে, ঠিক কতক্ষণ পর আবার শুরু হবে খেলা।

তার আগপর্যন্ত সবার অপেক্ষা প্রকৃতির আনুকূল্যের। বৃষ্টির কারণে প্রথম সেশন শেষ হওয়ার পাঁচ বল আগে খেলা বন্ধ হয়ে যায়। ততক্ষণে ৭০.১ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১০ রান করেছে শ্রীলঙ্কা।

আজকের প্রথম সেশনে ২৪.১ ওভারে ৬৭ রান তুলতে দুই উইকেট হারিয়েছে তারা। অবিচ্ছিন্ন জুটিতে ব্যাট করছেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ ও ধনঞ্জয় ডি সিলভা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *