Breaking News

বিশ্বকাপ, বাংলাদেশ ১০১ (৩ চার, ৪ ছক্কা): রুশো ১০৯ (৭ চার, ৮ ছক্কা)

খেলায় জয়-পরাজয় আছেই। কিন্তু বাংলাদেশ দল যেভাবে হারলো, ওতটা কি কঠিন ছিল পিচ? এক রাইলো রুশোর ইনিংসের সমান রানও তো করতে পারলো না টাইগাররা!

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে আজ শুরু থেকেই দেখা গেছে, ব্যাটে ভালোভাবে আসছে বল। টাইগার বোলারদের রীতিমত তুলোধুনো করেছেন রাইলি রুশো, কুইন্টন ডি ককরা।

দক্ষিণ আফ্রিকার এমন মারদাঙ্গা ব্যাটিং অবশ্য নতুন কিছু নয়। চলতি মাসেই বিশ্বকাপের ঠিক আগে ভারতের বিপক্ষে ইন্দোরে ৩ উইকেটে ২২৭ রানের পাহাড় গড়েছিল তারা।

যে ম্যাচে আবার ৪৮ বলে সেঞ্চুরি করেন রুশো। রুশো নিজের খেলা টানা দ্বিতীয় ম্যাচে সেঞ্চুরি তুলে নিয়েছেন। এবার তিনি তিন অংকের ম্যাজিক ফিগার ছুঁয়েছেন ৫২ বলে।

শেষ পর্যন্ত ৫৬ বলে ১০৯ রান করে আউট হন রুশো। লজ্জার ব্যাপার হলো, বাংলাদেশের ব্যাটাররা সবাই মিলেও রুশোর সমান রান করতে পারেননি।

১৬.৩ ওভার খেলে ১০১ রানেই গুটিয়ে গেছে টাইগারদের ইনিংস। রুশো তার ইনিংসে ৭ চারের সঙ্গে হাঁকান ৮টি ছক্কা। বাংলাদেশের সব ব্যাটার মিলে ইনিংসে ৩টি চারের সঙ্গে মারতে পেরেছেন ৪ ছক্কা।

যার অর্থ বাংলাদেশের সবাই মিলেও এক রুশোর সমান খেলতে পারেননি। টি-টোয়েন্টিতে টাইগারদের হাল বোঝার জন্য এই একটি পরিসংখ্যানই যথেষ্ট!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *