Breaking News

মেসিকে সবাই আজীবন মনে রাখবে, আর্জেন্টিনার বাকিরা সম্মান পাবে না: ইব্রাহিমোভিচ

বিশ্বকাপ সেই কবেই শেষ, কিন্তু রয়ে গেছে এর রেশ। আর্জেন্টিনা ৩৬ বছর বপর বিশ্বকাপ জিতেছে তার উদযাপনটা বাঁধভাঙা হবে, সেটাই স্বাভাবিক। কিন্তু আর্জেন্টাইন কয়েকজন ফুটবলার জয়ের পর যা করেছেন,

সেটা কিছুতেই মেনে নেওয়ার মতো নয় বলে মনে করছেন সুইডিশ কিংবদন্তি জ্লাতান ইব্রাহিমোভিচ। ফ্রান্সকে হারানোর পর ড্রেসিংরুম থেকে শুরু করে ছাদখোলা বাসেও দলটির সেরা তারকা

কিলিয়ান এমবাপেকে নিয়ে ব্যঙ্গ-বিদ্রুপ করেছেন আর্জেন্টাইন ফুটবলারররা। বুধবার ‘ফ্রান্স ইন্টার’-এ দেওয়া এক সাক্ষাৎকারে সেসব আর্জেন্টাইনদের রীতিমত ধুয়ে দিয়েছেন ইব্রা।

বিশ্বকাপ শুরুর আগেই ইব্রাহিমোভিচ বলেছিলেন, এবার তিনি মেসির হাতে ট্রফি দেখছেন। মেসিকে নিয়ে কোনো অভিযোগও নেই ইব্রার। তবে বাকিদের নিয়ে তিনি চিন্তিত।

ইব্রা বলেন, ‘মেসিকে ইতিহাসের সেরা খেলোয়াড় মনে করা হয়। আমি নিশ্চিত ছিলাম, সে জিতবে (বিশ্বকাপ)। কী আর হবে, এমবাপে তো একটি বিশ্বকাপ জিতেছেই, আরও হয়তো জিতবে।

আমি তাকে নিয়ে চিন্তিত নই।’ ইন্টার মিলান কিংবদন্তি যোগ করেন, ‘তবে আমি আর্জেন্টিনার অন্যদের নিয়ে চিন্তিত। তারা তো আর কিছুই জিতবে না। মেসি সবকিছু জিতেছে, তাকে সবাই মনে রাখবে।

কিন্তু বাকিরা যা আচরণ করেছে, কেউই তাদের সম্মান করবে না।’ ‘এটা আমি বলছি, শীর্ষ একজন পেশাদার খেলোয়াড় বলছে। এটা থেকে মনে হলো, আপনি একবার জিতেছেন, আর কখনও জিততে পারবেন না।

আর কখনও এভাবে জিততে পারবেন না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *