Breaking News

সৌদি আরবের ক্লাব আল-নাসেরে মেসির সতীর্থকে পেলেন ‘রোনালদো’

অবশেষে সৌদি আরবের ক্লাব আল-নাসেরে যোগ দিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। শুক্রবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে রোনালদোকে দলে ভেড়ানোর আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে সৌদির ক্লাবটি।

চুক্তি অনুযায়ী ২০২৫ সাল পর্যন্ত ক্লাবটিতে খেলবেন তিনি। ঠিক কতো টাকায় সিআরসেভেনের সঙ্গে চুক্তি হয়েছে সেটা অবশ্য প্রকাশ করা হয়নি। তবে, জানা গেছে প্রতি মৌসুমে ৭৫ মিলিয়ন ডলার করে পাবেন রোনালদো।

যা তাকে ক্লাবটির ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড়ে পরিণত করেছে। সৌদির ক্লাবটিতে সতীর্থ হিসেবে বেশিরভাগ স্থানীয় খেলোয়াড়দের পাচ্ছেন রোনালদো। তবে হাতেগোনা কিছু বিদেশি ফুটবলারও রয়েছে।

এদের মধ্যে আর্জেন্টিনা, ব্রাজিল, ক্যামেরুন, স্পেন, কলম্বিয়া ও উজবেকিস্তানের একজন করে ফুটবলার রয়েছেন। মিডফিল্ডার হিসেবে খেলা পিটি মার্তিনেজ দলের অন্যতম সদস্য। তিনি ২০২০ সালে দলটিতে যোগ দেন।

যেখানে এখন পর্যন্ত ৩৭ ম্যাচে ১১টি গোল করেছেন। ২৯ বছর বয়সী এই তারকার ২০১৮ সালে আর্জেন্টিনার জার্সিতে অভিষেক হয়। গুয়েতমালার বিপক্ষে আলবিসেলেস্তাদের ৩-০ ব্যবধানে জয়ের ম্যাচে পেনাল্টি থেকে একটি গোলও করেন মার্তিনেজ।

জাতীয় দলের হয়ে তিনি মোট তিনটি ম্যাচ খেলেছেন। রোনালদো অবশ্য আগেও মেসির জাতীয় দলের সতীর্থের সঙ্গে খেলেছেন। তিনি জুভেন্টাসে খেলাকালীন পাওলো দিবালা ও গনসালো হিগুয়েনকে পেয়েছেন।

দিবালা তো এবার আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দলের অন্যতম সদস্যই ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *