Breaking News

দুর্ঘটনায় আইপিএল শেষ মুস্তাফিজদের অধিনায়কের !

দিনদুয়েক আগে মারাত্মক এক সড়ক দুর্ঘটনার কবলেই পড়েছেন ঋষভ পান্ত। গাড়িতে আগুনই ধরে গিয়েছিল, যা থেকে যে তিনি বেঁচে ফিরেছেন তাতেই নিজেকে ভাগ্যবান মনে হওয়ার কথা তার। তবে এই দুর্ঘটনা তার ক্যারিয়ারে বড় ধাক্কা হয়েই আসতে পারে।

মাথায় আর পায়ে লেগেছে বড় চোট। যে কারণে বড় এক সময় তাকে থাকতে হবে মাঠের বাইরে। আসছে ফেব্রুয়ারি-মার্চে অস্ট্রেলিয়ার বিপক্ষে চারটি টেস্ট খেলবে ভারত। পান্ত যে সেই সিরিজে খেলতে পারবেন না, তা একরকম নিশ্চিত।

এরপর আসছে আইপিএল। ক্রিকবাজ জানাচ্ছে, দুর্ঘটনার কবলে পড়ে আইপিএলে তার না খেলাও নিশ্চিত অনেকটাই! সেই দুর্ঘটনায় ডান পায়ের লিগামেন্ট ছিঁড়ে গেছে তার। যার চিকিৎসা এখনো শুরু হয়নি,

এরপরই মিলবে চূড়ান্ত খবরটা। আপাতত পান্তের এই অবস্থাটা নজরে রেখেছে বিসিসিআইয়ের মেডিক্যাল দল। ২৫ বছর বয়সী এই উইকেটরক্ষক আরেকটু সুস্থ হলেই পাড়ি জমাবেন মুম্বাইয়ে।

হাঁটুর লিগামেন্ট ছেঁড়া ছাড়াও পান্ত চোট পেয়েছেন আরও অনেক জায়গায়। উত্তরাখণ্ডের গুরুকুলে নারসানের কাছে হওয়া এই দুর্ঘটনায় তার ডান কবজি, গোড়ালি, পায়ের আঙুল ও পিঠে মারাত্মক চোট পেয়েছেন তিনি।

লিগামেন্টের চিকিৎসা শুরুর আগে সেগুলো থেকে সেরে উঠতে হবে তাকে। দেরাদুনের ম্যাক্স হাসপাতালে আপাতত সে প্রক্রিয়াই চলছে তার। বিসিসিআইয়ের মেডিক্যাল দল এরপর তার লিগামেন্টের চিকিৎসায় হাত দেবে।

চিকিৎসার জন্য পান্তকে বাইরে পাঠানোরও সম্ভাবনা আছে। তবে বিসিসিআইয়ের কোনো কর্তা এখনো এই বিষয়ে কথা বলেননি। বিসিসিআই জানিয়েছে, পান্তের সর্বোচ্চ মেডিক্যাল সেবা নিশ্চিত করবে বোর্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *