Breaking News

তৌহিদ হৃদয়ের দুর্দান্ত ফিটটিতে কুমিল্লাকে হারিয়ে ‘হ্যাটট্রিক’ জয় মাশরাফির সিলেটের

বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে নিজেদের তৃতীয় জয় তুলে নিয়েছে সিলেট স্ট্রাইকার্স। কুমিল্লার দেয়া ১৫০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৪ বল হাতে রেখেই ম্যাচ নিজেদের করে নেয় সিলেট।

দলটির পক্ষে সর্বোচ্চ ৫৬ রান করে তৌহিদ হৃদয়, এছাড়া মুশফিকের ব্যাট থেকে আসে অপরাজিত ২৮ রান। এই জয়ের ফলে নিজেদের প্রথম তিন ম্যাচেই জয় পেয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে দলটি।

এর আগে, মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ে নামে কুমিল্লা। তবে ওপেনিং জুটিতে বড় স্কোর গড়তে ব্যর্থ হয় দলটি।

প্রথম ওভারের চতুর্থ বলে মোহাম্মদ হারিসের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন লিটন দাস। লিটনের মতো আশা জাগিয়েও ইনিংস বড় করতে পারেননি সৈকত আলী। ১২ বলে ২০ রান করে ইমাদ ওয়াসিমের বলে বোল্ড হন তিনি।

পরের ওভারেই কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস আউট হলে তিন উইকেট হারিয়ে চাপে পড়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কুমিল্লার হয়ে তখন দলের হাল ধরেন জাকের আলী।

ডেভিড মালানের সাথে চতুর্থ উইকেটে ৫৩ রানের জুটি গড়েন তারা। ৩৯ বলে ৩৭ রান করে মালান আউট হলেও একপ্রান্ত আগলে রেখে খেলে যান জাকের আলী।

শেষ পর্যন্ত ৪৩ বলে ৫৭ রান করে অপরাজিত থাকেন তিনি। সিলেটের হয়ে দুটি করে উইকেট নেন পেরেরা ও আমির। একটি করে শিকার করেন মাশরাফি ও ইমাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *