Breaking News

ভারতের ৪০৯ রানের ইনিংস দেখে ‘পাপন’ বললেন জীবনে এমন উইকেট দেখি নাই!

ভারতের বিপক্ষে মিরপুর শেরে বাংলায় প্রথম দুই ওয়ানডে জিতে সিরিজ নিশ্চিত করে ফেলা বাংলাদেশের ভিন্ন রূপ দেখা গেল চট্টগ্রামে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ব্যাটিং সহায়ক উইকেটে ভারত হিমালয়সম স্কোর গড়ে।

ইশান কিশান করেন ডাবল সেঞ্চুরি, আর বিরাট কোহলি করেন সেঞ্চুরি। ভারতের ৮ উইকেটে ৪০৯ রানের জবাবে বাংলাদেশ গুটিয়ে যায় মাত্র ১৮২ রানে!

২২৭ রানের বিশাল এই পরাজয়ের পর জহুর আহমেদের উইকেটকে দুষেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেছেন, ‘জীবনে আমি এমন কোনো উইকেট দেখি নাই।

বিশ্বকাপ তো প্রশ্নই ওঠে না। এইটা কোনো স্পোর্টিং উইকেট হলো নাকি? মানে এইটা কী? এখানে তো আমি মানে… আমি এমন কোনো উইকেটই দেখি নাই। তাই এমন উইকেট বিশ্বকাপে পাব- এমন আমি বিশ্বাসই করি না।

পাপন মনে করেন এমন উইকেটে আগে ব্যাট করলে ভালো হতো, ‘প্রথমে ব্যাটিং নিলে ভালো হতো। এটা আমার ব্যক্তিগত অভিমত হলো প্রথমে ব্যাটিং নিলে ভালো হতো।

তবে নিলেই যে কিছু হয়ে যেত সেটা বলছি না আমি। তবে যে জিনিসটা হয়েছে, অসাধারণ ইনিংস খেলেছে ইশান কিশান এবং বিরাট কোহলি। এই দুজনের অসাধারণ ইনিংসে স্কোরটা এমন জায়গায় চলে

গেছে যে আমরা ম্যাচটা হেরে গেছি বা ছেড়ে দিয়েছি এমন একটা ভাব চলে এসেছে। মানে জিততে হবে বা জিতব- এই স্পিরিটটা আর কাজ করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *