Breaking News

চোট কাটিয়ে অস্ট্রেলিয়ার সফরে দলে ফিরলেন কেন উইলিয়ামসন-ট্রেন্ড বোল্ট

চোট কাটিয়ে অস্ট্রেলিয়ার সফরে দলে ফিরলেন কেন উইলিয়ামসন-ট্রেন্ড বোল্ট। আগামী ৬ সেপ্টেম্বর মাঠে গড়াচ্ছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজ। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)।

ঘোষিত ১৫ সদস্যের দলে চোট কাটিয়ে ফিরেছেন নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। এই সিরিজে ফিরেছেন কেন্দ্রীয় চুক্তি থেকে বেরিয়ে যাওয়া ট্রেন্ট বোল্টও।

চোটের কারণে দীর্ঘদিন ওয়ানডে খেলতে পারেননি কিউই অধিনায়ক উইলিয়ামসন। ২০১৯ সালের পর থেকে এই পর্যন্ত খেলেছেন মাত্র ৩টি ম্যাচ। দীর্ঘদিন পর রঙিন পোশাকে ক্যারিবিয়দের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে মাঠে ফিরেছিলেন।

কিন্তু উরুর চোটে খেলতে পারেননি ওয়ানডে সিরিজ। এবার তাকে পাচ্ছে নিউজিল্যান্ড। এদিকে চলতি বছর কেন্দ্রীয় চুক্তিতে ছিলেন না কিউই পেসার ট্রেন্ট বোল্ট। তারপরও তাকে দলে ডেকেছে এনজেডসি।

টি-টোয়েন্টি বিশ্বকাপেও দলের হয়ে খেলবেন তিনি। চোট কাটিয়ে দলে ফিরেছেন হেনরিও। এছাড়া অভিষেকের অপেক্ষায় আছেন বেন সিয়ার্স। ইনজুরির কারণে এই সিরিজ থেকে ছিটকে পড়েছেন কাইল জেমিসন ও অ্যাডাম মিল্নে।

দলে নেই ইশ সোধি, হেনরি নিকোলস ও উইল ইয়াংও। সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়াবে আগামী ৬ সেপ্টেম্বর। ৮ ও ১১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে দ্বিতীয় ও শেষ ওয়ানডে।

নিউজিল্যান্ড ওয়ানডে দল:

কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম ল্যাথাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, ড্যারিল মিচেল, জিমি নিশাম, বেন সিয়ার্স ও টিম সাউদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *