Breaking News

আর্জেন্টিনার ম্যাচে হলুদ কার্ডের বন্যা, এমন ম্যাচে এই রেফারিকে দেওয়া উচিত না: মেসি

কাতার বিশ্বকাপের দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে রুদ্ধশ্বাস এক ম্যাচের পর সেমিতে পৌঁছে গেছে আর্জেন্টিনা। নেদারল্যান্ডসকে তারা হারিয়েছে টাইব্রেকারে। তবে এর আগে এই ম্যাচেও আলোচনায় এসেছে রেফারিং।

স্প্যানিশ রেফারি আন্তনিও মাতেও লাহোস ১৬ কোচ-ফুটবলারকে দেখিয়েছেন হলুদ কার্ড। মোট ৪৮বার তিনি ফাউলের বাঁশি বাজিয়েছেন। ম্যাচ জেতার পরও রেফারির প্রতি নিজের অসন্তোষ লুকাননি

সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতা লিওনেল মেসি। তিনি বলেছেন, ‘আমার মনে হয় ফিফার এই রেফারিকে এই ধরনের ম্যাচে দায়িত্ব দেওয়া উচিত না। কারণ সে এটার যোগ্যই না।

ম্যাচ জেতার প্রতিক্রিয়া জানিয়ে মেসি বলেন, ‘অনেক আনন্দ, অনেক খুশি লাগছে। ম্যাচটা অতিরিক্ত সময় কিংবা পেনাল্টিতে যাওয়ারই কথা ছিল না। আমাদের ভুগতে হতো এরপর।

কিন্তু আমরা বেরিয়ে এসেছি, যেটা দারুণ। সেমিফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ ক্রোয়োশিয়া। যারা কোয়ার্টার ফাইনালে গিয়ে হারিয়েছে ব্রাজিলকে। সেমির প্রতিপক্ষ নিয়ে আগাম সতর্কবার্তা দিয়ে রেখেছেন মেসি।

তিনি বলেছেন, ‘ক্রোয়োশিয়া দেখিয়েছে তারা ভালো দল। একসময় তারা ব্রাজিলের সঙ্গে সমানতালে খেলেছে। এই দল একই কোচের অধীনে অনেকদিন ধরে খেলছে। তারা একে-অপরকে খুব ভালো জানে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *