Breaking News

বিশ্বকাপের প্রথম ম্যাচে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল নেদারল্যান্ডস: দেখুন একাদশ

এবারের বিশ্বকাপের সুপার টুয়েলভ দিয়ে মিশন শুরু করছে বাংলাদেশ। প্রথম ম্যাচে প্রতিপক্ষ হিসেবে পেয়েছে নেদারল্যান্ডসকে। এই ম্যাচে টস ভাগ্যটা সঙ্গ দেয়নি বাংলাদেশকে। নেদারল্যান্ডস জিতেছে টসে।

বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠানোর অনুমিত সিদ্ধান্তটাই নিয়েছে ডাচরা। সিদ্ধান্ত নেওয়ার পেছনের কারণটা জানিয়েছেন ডাচ অধিনায়ক স্কট অ্যাডওয়ার্ডস, ‘আমরা প্রথমে বোলিং করব।

আমরা দেখেছি দলগুলোকে রান তাড়া করে জিততে দেখেছি। আবহাওয়াও আমাদের সাহায্য করবে। এখন প্রতিদ্বন্দ্বিতা করার সময় ও জয় তুলে নেওয়ার সময়।

বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান দলের বিষয়ে বললেন, ‘আমরা এখানে দেরিতে এসেছি কিন্তু নিউজিল্যান্ডে আমাদের ভালো প্রস্তুতি ছিল। আমাদের ফাস্ট বোলিং গ্রুপ সত্যিই ভালো করছে, তারা অনেক উন্নতি করেছে।

আমার পারফরম্যান্স ছাড়াও, আমি কীভাবে দলকে গাইড করি তা সত্যিই গুরুত্বপূর্ণ কারণ আমরা এই দলে অনেক তরুণ পেয়েছি। মেহেদী মিরাজ, শরিফুল ইসলাম ও এবাদত খেলছে না আজ।

বাংলাদেশ একাদশ:সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির আলী রাব্বি, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *