Breaking News

সাকিব ম্যাচ উইনার ক্রিকেটার, যে কোন সময় খেলার মোড় ঘুরিয়ে দিতে পারে: কোহলি

টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী আসর হয় ২০০৭ সালে। সেবার বাংলাদেশ দলের তরুণ ক্রিকেটার হিসেবে বিশ্বকাপে অংশগ্রহণ করেছিলেন সাকিব আল হাসান।

ঠিক ১৫ বছর পর এসেও সাকিব খেলছেন বাংলাদেশ দলের হয়ে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে। এমনকি সামলাচ্ছেন অধিনায়কের মতো গুরুদায়িত্বও। দীর্ঘ এই ১৫ বছরে সাকিবের পারফরম্যান্সে ভাটা পড়েনি একটুও।

তাই বিশ্বের শীর্ষ এই অলরাউন্ডারকে নিয়ে আইসিসি তাদের অফিসিয়াল পেজে একটি ভিডিও বার্তা দিয়েছেন। শনিবার সাকিব আল হাসানকে নিয়ে আইসিসি তাদের ভিডিও বার্তাটি প্রকাশ করে।

সেখানে সাকিবের দুই সতীর্থ আফিফ হোসেন এবং মেহেদী হাসান মিরাজকে কথা বলতে দেখা গেছে। একইসঙ্গে দেখা গিয়েছে টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরামকেও কথা বলতে।

ভিডিও বার্তার শেষের দিকে দেখা গেল তারকা ক্রিকেটার বিরাট কোহলিও কথা বলেছেন সাকিবকে নিয়ে। কোহলি জানালেন সাকিব ম্যাচ উইনার ক্রিকেটার। এ প্রসঙ্গে কোহলি বলেন, ‘সাকিব মাঠের ভেতরের ও বাইরের ব্যাপারটা বুঝতে পারে।

ব্যাটিং-বোলিংয়ে অবদান রাখার পাশাপাশি এখন বাংলাদেশকে নেতৃত্বও দিচ্চছেন। সে এমন একজন ক্রিকেটার যে যখন-তখন খেলার মোড় ঘুরিয়ে দিতে পারে, নিশ্চিতভাবে সে একজন ম্যাচ উইনার ক্রিকেটার।

ভিডিওতে মিরাজ, আফিফ, শ্রীরামের কন্ঠেও শোনা গেছে সাকিবের গুনগান। অফিফ জানিয়েছেন, সাকিবের সাথে ড্রেসিংরুম শেয়ার করা অন্যরকম অনুভূতি, অনেককিছু শেখা যায়।

মিরাজ বললেন তিনি বিশ্বসেরা অলরাউন্ডার, আমাদের দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *