Breaking News

ফের বার্সেলোনায় মেসিকে ফেরাতে আলোচনা শুরু

ফের বার্সেলোনায় মেসিকে ফেরাতে আলোচনা শুরু। বেশ কয়েক সপ্তাহ ধরে মেসির বার্সেলোনায় ফেরার গুঞ্জন ক্রমেই জোরালো হয়ে উঠেছে। এরই ধারাবাহিকতায় লিওনেল মেসিকে ফেরাতে আলোচনা শুরু করেছে মেসির আগে এই ঠিকানা।

ফুটবলের এই জীবন্ত কিংবদন্তিকে ন্যু ক্যাম্পে ফিরিয়ে আনার বিষয়ে সম্প্রতি নিজেদের সম্মতির কথা প্রকাশ্যে এনেছেন কাতালান ক্লাবটির প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা ও প্রশিক্ষক (কোচ) জাভি।

২০২৩ সালে মেসিকে ফেরাতে আনুষ্ঠানিকভাবে তার প্রতিনিধিদের সঙ্গে আলোচনা শুরু করা হয়েছে। খবর মার্সার। গত রবিবার (৭ আগস্ট) স্থানীয় সময় সন্ধ্যায় মেক্সিকান ক্লাব পুমাসকে ৬-০ গোলে হারিয়ে জোয়ান গ্যাম্পার ট্রফি জয়ের অব্যবহিত সময় পরই কাতালোনিয়া রেডিও আলোচনায় এ খবর উঠে আসে।

রেডিও স্টেশনের এল ক্লাব দে লা মিতানিত নামের এক অনুষ্ঠানে বলা হয়, মেসির প্রতিনিধিদের সঙ্গে আলোচনা শুরু করেছেন বার্সেলোনা প্রেসিডেন্ট লাপোর্তা।

এর এআগে মেসিকে বার্সেলোনায় ফিরিয়ে আনা প্রসঙ্গে তিনি মন্তব্য করে সর্বত্র রটে যায় এ গুঞ্জন। লাপোর্তা বলেছিলেন, বার্সা সভাপতি হিসেবে আমার মনে হয় ক্লাবের যা প্রয়োজন ছিল, তাই আমি করেছি।

কিন্তু ব্যক্তিগতভাবে, আর একজন সভাপতি হিসেবে আমার মনে হয়, তার কাছে আমি ঋণী। পিএসজির সঙ্গে মেসির চুক্তি রয়েছে ২০২৩ সালের জুন পর্যন্ত। দুই পক্ষের সম্মতিতে চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়ানোর সুযোগ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *