Breaking News

আমিরের পক্ষে ব্যাট ধরলেন করাচি কিংসের অধিনায়ক ইমাদ ওয়াসিম

করাচি কিংসের অধিনায়ক ইমাদ ওয়াসিম তার বাঁ-হাতি পেসার মোহাম্মদ আমিরের প্রসংশা করেছেন। যিনি সম্প্রতি মাঠে বাজে আচরণের জন্য সাবেক পাকিস্তান অধিনায়ক শহীদ আফ্রিদির সমালোচনার শিকার হয়েছেন।

শনিবার ম্যাচপরবর্তী সংবাদ সম্মেলনে তিনি এ সব কথা বলেন।-খবর ক্রিকেট পাকিস্তানের। আমিরের পক্ষ নিয়ে তিনি বলেন, ‘একজন ফাস্ট বোলারের আক্রমণাত্মক হওয়া উচিত। আমি মনে করি না যে, সে ইচ্ছাকৃতভাবে কিছু করেছে।

এটা দুই দলের চরম মুহূর্তে ঘটেছে। যতদূর জানি ম্যাচ অফিসিয়ালরা এ বিষয়ে কোনো আপত্তি দেখায়নি।’ করাচি কিংস শনিবার কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে ছয় রানে পরাজয়ের পর এ আসরে টানা তৃতীয় হারের সম্মুখীন হয়েছে তারা।

ম্যাচপরবর্তী সংবাদ সম্মেলনে ইমাদকে জিজ্ঞাসা করা হয়েছিল যে, জালমির বিরুদ্ধে তার দল কেমন প্রস্তুত ছিল। তবে জালমি অধিনায়কের বিষয়ে প্রশ্ন করা হলেও কথা বলতে রাজি হননি তিনি।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অষ্টম আসরে পেশোয়ার জালমির অধিনায়ক বাবর আজমের দিকে খুব বেশি ফোকাস ছিল— এমন ধারণাকে উড়িয়ে দিয়েছেন করাচি কিংসের অধিনায়ক ইমাদ ওয়াসিম।-খবর ক্রিকেট পাকিস্তানের।

ইমাদ বলেন, ‘এটা এমন নয়। মিডিয়াতে আসা সব খবর কখনো সত্য আবার কখনো মিথ্যা হয়। বাবরকে নিয়ে কথা বলতে চাই না। কারণ আমাদের দল যেভাবে খেলছে তাতে ফলাফলের দিকে মনোযোগ দিতে হবে।

তিনি আরও বলেন, ‘আমরা খেলা শেষ করতে পারিনি। যেটি পরাজয়ের সবচেয়ে বড় কারণগুলোর মধ্যে একটি। দ্বিতীয়ত আমরা ডেড ওভারে ভালো বোলিং করেনি। সবকিছুকে ঘুরিয়ে দিতে আমাদের শুধু একটি জয় দরকার।

করাচি অধিনায়ক আরও বলেন, ‘একজন অধিনায়ক হিসেবে আমি মোটেও চাপের মধ্যে নেই। আমরা হার বা জিতের বিষয়টি নিশ্চিত করতে পারব না। টুর্নামেন্ট থেকে ছিটকে না যাওয়া পর্যন্ত আমরা হাল ছেড়ে দেব না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *