Breaking News

পিএসজিকে জয় তুলে দিয়ে হঠাৎ বার্সেলোনায় গেলেন মেসি

রেফারির শেষ বাঁশি বাজার অপেক্ষা। ঘরের মাঠ পার্ক দ্য প্রিন্সেসে নিস্তব্ধ নিরবতা। আরেকটি হারের হতাশার দ্বারপ্রান্তে পিএসজি। এমন অবস্থা থেকে দলকে উৎসবের উপলক্ষ্য এনে দেন ‘জাদুকর’ লিওনেল মেসি।

লিগ ওয়ানের ম্যাচে লিলের বিপক্ষে রুদ্ধশ্বাস থ্রিলারের ম্যাচের শেষ মুহূর্তে মেসির করা অবিশ্বাস্য ফ্রি কিক থেকে জয় পায় পিএসজি। অথচ আগের ম্যাচেও চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে বায়ার্নের

বিপক্ষে হারের পর মেসির দিকে আঙুল উঠেছিল ঠিকই। তবে সমালোচকদের কথার জবাব মাঠেই দিলেন এই মহাতারকা। আরও একবার মেসি ম্যাজিক দেখল গোটা বিশ্ব।

এদিকে, রুদ্ধশ্বাস সেই জয়ের পর দুই দিনের ছুটি পেয়েছে পিএসজির খেলোয়াড় ও কোচিং স্টাফরা। আর এই সুযোগে নিজের প্রিয় শহর বার্সেলোনায় ছুটে গেলেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী।

আগামীকাল (মঙ্গলবার) পর্যন্ত অনুশীলনের ব্যস্ততা নেই। অবসর সময়টা উপভোগ করতে পরিবারসহ উড়াল দিলেন নিজের দ্বিতীয় বাড়ি বার্সেলোনায়। কাতার বিশ্বকাপ জয়ের পর এই প্রথমবারের মতো সেখানে গেলেন মেসি।

পিএসজির সঙ্গে চুক্তি ঝুলে থাকা এবং বার্সেলোনায় আবারও প্রত্যাবর্তন নিয়ে যখন গুঞ্জন চলছে, তখন মেসির এভাবে ভ্রমণ নিয়ে হয়তো অনেকে দুয়ে দুয়ে চার মেলাতে পারেন। তবে আপাতত তেমন কোনো কিছুর ইঙ্গিত নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *