Breaking News

আমাদের দলটা ‘ছোট দল’ পেসার: তাসকিন আহমেদ

বিপিএলে সবশেষ দল হিসেবে মঙ্গলবার থেকে অনুশীলন শুরু করেছে ঢাকা ডমিনেটরস। যদিও এখনো পর্যন্ত জানা যায়নি দলটির অধিনায়কের নাম। দলে রয়েছেন টাইগারদের তারকা পেসার তাসকিন আহমেদ।

দলটিতে আছেন জাতীয় দলের বাইরের কয়েকজন তারকা ক্রিকেটার। বুধবার শেরে-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে দলীয় অনুশীলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হন তাসকিন। সেখানে জানিয়েছেন আসন্ন বিপিএলে

সর্বোচ্চ উইকেট শিকারি বোলারদের মধ্যে একজন হতে চান। যেমনটা বলছিলেন তাসকিন, ‘ইচ্ছা আছে টপ উইকেট টেকার বোলারদের মধ্যে থাকার। সবসময় চাইব আমার কিছু ম্যাচ উইনিং স্পেল যেন থাকে এবং কন্ট্রিবিউশন থাকে এটাই ইচ্ছা।

ঢাকা ডমিনেটরস দলে নেই বিদেশি কোনো তারকা ক্রিকেটার। এমন কী বাংলাদেশ দল থেকেও নেই সিনিয়র কোনো ক্রিকেটার। তারপরও তাসকিন বলছিলেন,‘আসলে হয়তো কাগজে কলমে অনেকের থেকে অনেকটাই ছোট দল।

কিন্তু আমি মনে করি আমাদের ঘরোয়া ক্রিকেটের কিছু ম্যাচ উইনার খেলোয়াড় আছে যারা তাদের সেরাটা খেলতে পারে, তাহলে ভালো করতেও পারে। ঢাকা ডমিনেটরসে নিজের যোগ দেওয়া নিয়ে তাসকিন বলেন,

‘আসলে এ্যাজ এ প্রফেশনাল খেলোয়াড় হিসেবে যেখানে বেটার সুযোগ সুবিধা পাই সেখানেই যাই। সো দেখা যায় একেকটা দলে আইকন হিসেবে একজনকে নিতে পারে।

আইকন খেলোয়াড়দের কিন্তু নেওয়া হয় ড্রাফটের আগেই। পরে টিম ম্যানেজমেন্ট কিভাবে দল করছে এটা কঠিন হয় আসলে অনেক সময়। কিন্তু ঠিক আছে যারা আছে তারাও ক্যাপাবল।

আসলে আক্ষেপের জায়গা না রেখে প্রফেশনাল খেলোয়াড় হিসেবে আলাদা কিছু চিন্তা করার সুযোগই নেই। ভালো খেলাটাই মূল লক্ষ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *