Breaking News

পিএসজিতে আর থাকছেননা নেইমার ‘পানির দামে’ বেচে দেবে প্যারিসের ক্লাবটি !

ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রকে নাকি পার্ক দেস প্রিন্সেসে চান না কিলিয়ান এমবাপ্পে। সংবাদ মাধ্যমের মতে, ফর্মের তুঙ্গে থাকা ফ্রান্স তারকা পিএসজি কর্তৃপক্ষকে বলেছেন, ‘হয় প্যারিসে আমি নয়তো নেইমার।’

কোচ ক্রিস্টোফার গালতিয়েরের সঙ্গে সম্পর্ক ভালো থাকলেও পিএসজি তাই আগামী গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমে ৩০ বছর বয়সী ব্রাজিলিয়ানকে ছেড়ে দেওয়ার কথা ভাবছে। সংবাদ মাধ্যম ফিকাজেস এমনই দাবি করেছে।

তারা জানিয়েছে, শুধু নেইমারকে বিক্রির জন্য বাজারে তুলবে না পিএসজি কম দামে ছেড়েও দেবে। এবং সেটা তাকে কেনা দামের এক চতুর্থাংশ অর্থাৎ মাত্র ৫০ মিলিয়ন ইউরোর কাছাকাছি হলেই ছেড়ে দেবে পিএসজি।

নেইমার এখন পর্যন্ত বিশ্বের সবচেয়ে বেশি দামে কেনা ফুটবলার। ২০১৭ সালে তাকে বার্সেলোনা থেকে পিএসজি ২২২ মিলিয়ন ইউরো দিয়ে কিনেছিল। ওই একই মৌসুমে এমবাপ্পকে কেনে প্যারিসের ক্লাবটি।

কিন্তু নেইমার প্যারিসে এসে তার বার্সার ফর্ম দেখাতে পারেননি। ফিট থাকলে নেইমার কখনও দলকে হতাশ করেননি। কিন্তু দলের গুরুত্বপূর্ণ সময়ে তিনি ইনজুরিতে পড়েছেন বেশি।

নেইমার প্যারিসে যাওয়ার পর প্রতি মৌসুমেই তার দলবদলের খবর এসেছে। পিএসজি’তে এক মৌসুম খেলার পরই তার বার্সায় ফেরার জোর গুঞ্জন উঠেছিল। তাকে দলে নেওয়ার লড়াইয়ে নেমেছিল রিয়াল মাদ্রিদ।

গত মৌসুমেও তাকে বিক্রি করে দেওয়ার গুঞ্জন ওঠে। পিএসজি প্রেসিডেন্টও ইনজুরি বাঁচিয়ে ও আচরণ শুধরে খেলতে না পারলে তাকে বিক্রি করে দেওয়ার ইঙ্গিত করেছিলেন।

গত মৌসুমে চেলসি তাকে দলে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখিয়েছিল। এবারও তারা নেইমিকে কেনার লড়াইয়ে আছে। নিউক্যাসল ইউনাইটেড নতুন করে তার দিকে নজর রাখছে। কারণ আগামী মৌসুমে তাদের চ্যাম্পিয়ন্স লিগে খেলার জোর সম্ভাবনা আছে।

ওদিকে দামটা নাগালের মধ্যে হওয়ায় ম্যানচেস্টার সিটি ব্রাজিলিয়ান তারকায় আগ্রহ দেখিয়েছে বলে দাবি করেছে সংবাদ মাধ্যম। দাম যদি ওটাই থাকে বার্সেলোনা, আর্সেনালও বিডে ঢুকে পড়বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *