Breaking News

উমরানকে শোয়েব আখতার- ‘আমার রেকর্ড ভাঙতে গিয়ে নিজের হাড় ভেঙে ফেলবেন’

সম্প্রতি এক সাক্ষাৎকারে ২৪ বছর বয়সী ভারতীয় তারকা পেসার উমরান মালিক বলেছেন, আমি যদি ভাগ্যের সহায়তা পাই তাহলে শোয়েব আখতারের রেকর্ড ভেঙে দেব। তবে এই রেকর্ড নিয়ে আমি একদমই চিন্তিত নই।

উমরান আরও বলেছেন, ‘ম্যাচের সময় কত জোরে বল করছি, সেটা বোঝা যায় না। খেলার পর সাজঘরে ফিরে আসার পর জানতে পারি, কত জোরে বল করেছি। মাঠে আমার লক্ষ্য থাকে,

সঠিক জায়গায় বল ফেলে উইকেট তুলে নেওয়া। ২০০৩ সালের বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে শোয়েব আখতারের একটি বলের গতি ছিল ঘণ্টায় ১৬১.৩ কিলোমিটার; যা এখনো পর্যন্ত দ্রুততম বল হিসেবে চিহ্নিত।

পাকিস্তানের সাবেক তারকা পেসারের সেই রেকর্ড ভাঙতে চান উমরান। এব্যাপারে ক্রিকেট ইতিহাসের দ্রুততম পেসার শোয়েব আখতার বলেন, আমি খুশি হব যে সে আমার রেকর্ড ভাঙ্গবে, কিন্তু আমার রেকর্ড ভাঙতে গিয়ে না সে নিজের হাড় ভেঙে ফেলে।

আমি বলতে চাই যে তার ফিট থাকা উচিত। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শ্রীলংকার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ১৫৫ কিলোমিটার বেগে ডেলিভারি করেন উমরান মালিক।

নিজের ঝড়ো গতির বলে শ্রীলংকা অধিনায়ক দাসুন শানাকাকে সাজঘরে ফেরান উমরান। এর আগে ভারতের হয়ে ঘণ্টায় সর্বোচ্চ ১৫৩.৩৬ কিলোমিটার গতিতে বল করেন জসপ্রিত বুমরাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *