Breaking News

পরের ম্যাচেই অস্ট্রেলিয়াকে গ্রুপ পর্বে থেকে বিদায় করে দিতে চায় শ্রীলংকা

টি-টোয়েন্টি বিশ্বকাপের গত আসরের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। তার চেয়েও বড় কথা এবার তারা বিশ্বকাপের আয়োজক। অথচ তাদেরই বিশ্বকাপ থেকে বিদায় করে দিতে চায় শ্রীলংকা।

বিশ্বকাপের চলতি আসরে সুপার টুয়েলভের প্রথম খেলায় নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে ব্যাকফুটে অস্ট্রেলিয়া।নিউজিল্যান্ড ম্যাচের পর অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ স্বীকার করেই নিয়েছেন,

শেষ চারের ভাগ্য হয়তো আর তাদের হাতে নেই। আগামীকাল নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলংকার মুখোমুখি হবে অ্যারন ফিঞ্চের নেতৃত্বাধীন দলটি। সেই ম্যাচে হারলে সেমিফাইনালে উঠা কঠিন হয়ে যাবে অসিদের।

শ্রীলংকা বাছাই পর্বের বাধা উতরে সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে হারায়। অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠের লড়াইয়ে নামার আগে ফুরফুরে মেজাজেই আছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা।

অসিদের বিপক্ষে মাঠের লড়াইয়ে নামার আগে লংকান ক্রিকেটার থিকশানা বলেন, অস্ট্রেলিয়া নিউজিল্যান্ডের বিপক্ষে হেরেছে। আমরা আয়ারল্যান্ডের বিপক্ষে জিতে বাড়তি আত্মবিশ্বাস পেয়েছি।

আমাদের আত্মবিশ্বাস এখন অস্ট্রেলিয়া দলের চেয়ে ভালো। আশা করি আগামীকালের ম্যাচে আমরা সেটি বয়ে নিতে পারব। তিনি আরও বলেন, অবশ্যই চাই অস্ট্রেলিয়ার সেমির আশা শেষ করে দিতে।

আমাদের সবসময়ের চাওয়া, শেষ চারটি দলের একটি হওয়া। তাই আমরা সেমিফাইনালে উঠতে চাই। তাদের হারাতেই হবে আমাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *