Breaking News

উইন্ডিজে প্রথম দিনের প্রস্ততি ম্যাচে কে কত রান পেলেন ?

প্রস্তুতিটা ভালই হল তামিমের ১৪০* করে এখনো ক্রিজে টিকে আছেন বাকিদের কেউই তেমন সুবিধা করতে পারেনি। ওয়েস্ট ইন্ডিজ সফরের একমাত্র প্রস্তুতি ম্যাচের প্রথম দিন ব্যাট হাতে রানের দেখা পেয়েছেন তামিম ইকবাল ও নাজমুল হোসেন শান্ত।

গা গরমের ম্যাচটিতে রান পাননি বাকি ব্যাটাররা। আজ দ্বিতীয় দিনে মাঠে নামবে বাংলাদেশের তুই অপরাজিত ব্যাটসম্যান তামিম এবং মসাদ্দেক।

প্রথম দিনের সংক্ষিপ্ত স্কোর

বাংলাদেশ ১ম ইনিংস: ৮২.৫ ওভারে ২৭৪/৬ (তামিম ১৪০*, জয় ০, শান্ত ৫৪, মুমিনুল ০, লিটন ৪*, ইয়াসির আহত অবসর ১১, সোহান ৩৫, মিরাজ ৭, মোসাদ্দেক ৬* ; ম‍্যাকসুইন ১০-১-৪৯-১, লুইস ১৪-২-৪৪-২, মিন্ডলে ৭-৩-২০-০, আর্চিবল্ড ১০-১-৩২-০, চার্লস ১৮-৪-৫৭-১, চেইস ৪-১-১৭-০, ওয়ারিক‍্যান ১৩.৫-৬-২৮-১ কারাইয়া ৬-০-১৫-১)

তরুণ ওপেনার মাহমুদুল হাসান জয় ও সদ্য সাবেক অধিনায়ক মুমিনুল হক আউট হয়েছেন শূন্য রানে।

সাকিব আল হাসানের অনুপস্থিতিতে সহ-অধিনায়ক লিটন দাসের নেতৃত্বে কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে তিন দিনের এই প্রস্তুতি ম্যাচে নেমেছে বাংলাদেশ। ম্যাচের প্রথম দিন শেষে ৮২.৫ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৬ উইকেটে ২৭৪ রান।

আজ রাত ৮টায় দ্বিতীয় দিনেও ব্যাটিংয়ে নামবে সফরকারীরা। ম্যাচটিতে টস জিতে ব্যাট করতে নামা বাংলাদেশ দলের পক্ষে পঞ্চাশ পেরিয়েছেন কেবল তামিম ও শান্ত।

দিন শেষে ২৪০ বলে ১৯ চার ও এক ছয়ের মারে ১৪০ রানে অপরাজিত রয়েছেন তিনি। তামিমের সঙ্গে দ্বিতীয় উইকেটে ১৪০ রানের জুটি গড়া শান্ত আউট হয়েছেন ৯৯ বলে ৫৪ রান করে।

এছাড়া মাহমুদুল জয় ০, মুমিনুল হক ০, ভারপ্রাপ্ত অধিনায়ক লিটন ৪ ও মেহেদি হাসান মিরাজ আউট হয়েছেন ৭ রান করে। ইয়াসির আলি রাব্বি ১১ রান নিয়ে আহত অবসর হন। দিনের খেলা

শেষে তামিমের সঙ্গে অপরাজিত ছিলেন মোসাদ্দেক হোসেন সৈকত। তিনি ৬ রান নিয়ে আজকের খেলা শুরু করবেন। আগামী কাল শেষ হবে হবে তিন দিনের প্রস্ততি ম্যাচ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *