Breaking News

দক্ষিণ আফ্রিকার কাছে মাত্র তিনদিনেই হারালো উইন্ডিজরা

দ্বিতীয় ইনিংসে জয়ের জন্য প্রয়োজন ছিল ২৪৭ রান। জার্মেইন ব্ল্যাকউডের দুর্দান্ত ৭৯ রান সত্বেও ওয়েস্ট ইন্ডিজ অলআউট হয়ে গেলো ১৫৯ রানে। যার ফলে মাত্র তিনদিনেই ৮৭ রানে পরাজয় বরণ করলো ক্যারিবীয়রা।

প্রথম ইনিংসে দক্ষিণ আফ্রিকা ৩৪২ রানে অলআউট হয়ে যায়। জবাবে ব্যাট করতে নেমে ২১২ রান করে ওয়েস্ট ইন্ডিজ। ১৩০ রানের লিড পেয়ে যায় দক্ষিণ আফ্রিকা।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে মাত্র ১১৬ রানে অলআউট হয়ে যায় স্বাগতিক প্রোটিয়ারা। পেসার কেমার রোচ একাই নেন ৫ উইকেট। ২টি করে উইকেট নেন অ্যালজারি জোসেপ এবং জেসন হোল্ডার।

১টি করে উইকেট নেন শ্যানন গ্যাব্রিয়েল। আগের ১৩০ এবং পরের ১১৬ রান, সব মিলিয়ে দক্ষিণ আফ্রিকার লিড দাঁড়ায় ২৪৬ রান। জয়ের জন্য প্রয়োজন ছিল ২৪৭ রান।  ব্যাট করতে নেমে অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট আউট হলেন শূন্য রানে।

ত্যাগনারায়ন চন্দরপল করেন ১০ রান। ৮ রান করেন রেমন রেইফার। রস্টোন চেজ এবং কাইল মায়ার্স কোনো রানই করতে পারেননি। জসুয়া ডি সিলভা ১৭, জেসন হোল্ডার ১৮ রান করেন।

অ্যালজারি জোসেন করেন ৪ রান। কেমার রোচ ১২ রান করেন। শেষ উইকেট হিসেবে জার্মেইন ব্ল্যাকউড ৭৯ রান করে আউট হলে শেষ হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের ইনিংস।

কাগিসো রাবাদা ১৫ ওভার বল করে একাই নেন ৬ উইকেট। মার্কো জানসেন নেন ২ উইকেট। ১টি করে উইকেট নেন অ্যানরিখ নরকিয়া, গেরাল্ড কোয়ের্টজে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *