Breaking News

দুই ছক্কা হাঁকিয়ে পাকিস্তানকে ফাইনালে তোলা নাসিমের সেই ব্যাট বন্যার্তদের জন্য নিলামে তুলবেন

দুই ছক্কা হাঁকিয়ে পাকিস্তানকে ফাইনালে তোলা নাসিমের সেই ব্যাট বন্যার্তদের সহায়তায় নিলামে তুলবেন। এশিয়া কাপের মঞ্চে গত বুধবার তুলকালাম কাণ্ড ঘটিয়ে দেন পাকিস্তানের তরুণ পেসার নাসিম শাহ।

আফগানিস্তানের বিপক্ষে প্রায় হেরে যাওয়া ম্যাচটি পরপর দুই ছক্কা মেরে জিতিয়ে দেন! মাত্র ১ উইকেটের জয়ে ফাইনাল নিশ্চিত করে পাকিস্তান।

নাসিম শাহ দেশটির ‘জাতীয় বীর’ এ পরিণত হন। এবার সেই দুই ছক্কা মারা ব্যাটটি তিনি নিলামে তুলবেন মানবতার ডাকে সাড়া দিয়ে। ক্রিকেট বিশ্বে তরুণ গতিময় ফাস্ট বোলার হিসেবেই পরিচিত নাসিম।

আফগানদের বিপক্ষে সেই রোমাঞ্চকর ম্যাচে তিনি ব্যাটিং দিয়ে আলোড়ন সৃষ্টি করেছিলেন। জয়ের জন্য শেষ ওভারে পাকিস্তানের দরকার ছিল ১১ রান। মাত্র দুই বলেই সব হিসাব নিকাশ শেষ করে দেন নাসিম।

যে ব্যাট দিয়ে তিনি ছক্কা দুটি মেরেছিলেন, সেটি আসলে তার নয়। মাঠে নামার আগে তিনি সতীর্থ মোহাম্মদ হাসনাইনের কাছ থেকে সেটি চেয়ে নিয়েছিলেন।

দুই ছক্কা মেরে ম্যাচ জেতানোয় সেই ব্যাটটি এখন বিখ্যাত। পাকিস্তান দল যখন এশিয়া কাপ খেলছে, তখন দেশটিতে চলছে ভয়াবহ বন্যা। সেই বন্যার্তদের সহায়তায় এবার সেই ব্যাটটি নিলামে তুলবেন নাসিম শাহ।

টুইটারে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পোস্ট করা এক ভিডিওতে দেখা যাচ্ছে, ম্যাচের পর নাসিমকে ব্যাটটি উপহার দিচ্ছেন হাসনাইন।

তখনই তাকে ধন্যবাদ জানিয়ে সেটি নিলামে তোলার ঘোষণা দেন ১৯ বছর বয়সী নাসিম। নিলাম থেকে প্রাপ্ত সব অর্থ বন্যার্তদের সহায়তায় দেওয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *