Breaking News

মিয়ামিতে মেসির অভিষেক ম্যাচে যেমন হতে পারে একাদশ

সৌদি আরব এবং বার্সেলোনায় যাওয়ার গুঞ্জন থাকলেও শেষ পর্যন্ত আমেরিকার মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মিয়ামিতেই যাওয়ার সিদ্ধান্ত নেন বিশ্বকাপজয়ী লিওনেল মেসি। আগামী মৌসুমে মিয়ামির জার্সিতে নতুন রূপে দেখা যাবে

এই তারকা ফুটবলারকে। এদিকে, মেসির অভিষেক ম্যাচে কেমন হতে পারে মিয়ামির একাদশ এ নিয়ে কৌতূহল রয়েছে ফুটবলপ্রেমীদের মধ্যে। ক্লাবটির বড় তারকা হিসেবে অভিষেক ম্যাচ থেকেই বাড়তি দায়িত্ব নিয়ে খেলতে হবে মেসিকে।

বিশ্বকাপজয়ী মেসি প্রথমবারের মতো ইউরোপের বাইরের কোনো ক্লাবে খেলতে যাচ্ছেন। যদিও মেসির ইচ্ছে ছিল ইউরোপে খেলার, কিন্তু ইউরোপের কোনো নামিদামি ক্লাব থেকে বড় অঙ্কের প্রস্তাব না পাওয়ায় ইন্টার মিয়ামিকেই বেছে

নিতে হয় বিশ্বকাপজয়ী এই ফুটবলারকে। ক্লাবটিতে মেসি নিজেই হতে যাচ্ছেন সবচেয়ে বড় তারকা। বর্তমানে পয়েন্ট টেবিলের তলানীতে অবস্থান করছে ইন্টার মিয়ামি।

গোল ডটকম এক প্রতিবেদনে অভিষেক ম্যাচে মেসিকে নিয়ে কেমন হতে পারে ইন্টার মিয়ামির শুরুর একাদশ তা প্রকাশ করেছে। সেই প্রতিবেদন অনুযায়ী মেসির অভিষেক ম্যাচে মিয়ামির গোলরক্ষক হিসেবে দেখা যাবে ড্রেক ক্যালেন্ডারকে।

দলটির রক্ষণভাগে দেখা যেতে পারে দে আন্দ্রে ইয়েদলিন, কামাল মিলার, সার্জিও ক্রিভটসভ, ফ্রান্সকো নেগ্রিকে। ইন্টার মিয়ামির মধ্যমাঠ সামলাবেন ডিক্সন আরেইও, ডেভিড রুইজ, লিওনেল মেসি।

আক্রমণভাগের দুই প্রান্তে থাকবেন করেন্টিন জিয়ান ও রবার্ট টেইলর। একমাত্র স্ট্রাইকার হিসেবে খেলবেন লিওনার্দো ক্যাম্পানা। গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, মিয়ামি মেসিকে অ্যাটাকিং মিডফিল্ডার হিসেবে খেলাবে।

উল্লেখ্য, বার্সার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে ২০২১ সালে ২ বছরের চুক্তিতে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন মেসি। সেই পিএসজি থেকে এবার মিয়ামিতে যোগ দিতে চলেছেন ফুটবলের এই মহাতারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *