Breaking News

করিম বেনজেমা- ‘আমি মুসলিম, তাই মুসলিম দেশ সৌদি ক্লাবে এসেছি’

রিয়াল মাদ্রিদের সঙ্গে ১৪ বছরের সম্পর্ক চুকিয়ে করিম বেনজেমা এখন সৌদি আরবে। কদিন আগেও কেউ ভাবতে পারেনি বেনজেমা দলবদলে সৌদির কোনো ক্লাবকে বেছে নেবেন। হঠাৎ করেই আসে তার আল ইত্তিহাদে যোগ দেওয়ার খবর।

ক্যারিয়ারের সুন্দর সময় পার করছেন। এমন না যে ফর্ম পড়তির দিকে। ইউরোপের বড় বড় এত লিগ থাকতে সৌদি আরব কেন? বেনজেমা জানালেন, নতুন কিছুর চ্যালেঞ্জ তিনি নিতে চান। অনেকেই মনে করছেন, বছরে প্রায় ২০ কোটি ইউরোর লোভনীয়

প্রস্তাবই বেনজেমাকে সৌদি আরবে নিতে বড় ভূমিকা রেখেছে। তবে ফরাসি তারকা জানালেন, তার কাছে গুরুত্বপূর্ণ মনে হয়েছে একজন মুসলিম হিসেবে মুসলিম দেশে আসতে পারাটা। বেনজেমা বলেন, ‘আমি একজন মুসলিম,

এটা (সৌদি আরব) একটা মুসলিম দেশ। আমি এখানে থাকতে চেয়েছি। আমি সৌদিতে এসেছি এবং এখানে ভালো লাগে। ব্যালন ডি’অরজয়ী তারকা যোগ করেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো, এটা একটা মুসলিম দেশ, প্রিয় এবং সুন্দর।

যখন আমি আমার পরিবারকে সৌদি আরবে আসার কথা জানালাম, তারাও সবাই খুশি ছিল। আমি এখানে এসেছি। আমি আসলে এটাই চেয়েছিলাম। সৌদিতে বেনজেমা পাচ্ছেন তার সাবেক রিয়াল সতীর্থ ক্রিশ্চিয়ানো রোনালদোকে।

পর্তুগিজ যুবরাজের এখানে থাকাটাকেও বড় গুরুত্বপূর্ণ ব্যাপার মনে করছেন বেনজেমা। তিনি বলেন, ‘আরেকটি গুরুত্বপূর্ণ ব্যাপার হলো,  ক্রিশ্চিয়ানো রোনালদোও সৌদি আরবে আছেন।

তিনি খুবই গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তিনি এই দেশে ফুটবলের অনেক কিছু নিয়ে এসেছেন, তারও খেলার লেভেল আরও বাড়িয়েছেন। সৌদি আরবের ফুটবলের বিশ্বে একটা প্রভাব আছে, এটা দেখানোই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *