Breaking News

ত্রিদেশীয় সিরিজে পাকিস্তান-নিউজিল্যান্ডের সঙ্গে জারা দলে থাকছেন জানাল: বিসিবি

ত্রিদেশীয় সিরিজে পাকিস্তান-নিউজিল্যান্ডের সঙ্গে কারা দলে থাকছেন প্রশ্নটা থেকেই জায়। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ, অস্ট্রেলিয়ার মাটিতে হতে যাওয়া এই টুর্নামেন্টের জন্য বুধবার দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বিশ্বকাপের প্রস্তুতির জন্য ২২ সেপ্টেম্বর দুবাই যাচ্ছে বাংলাদেশ দল। সেখানে চারদিনের প্রস্তুতি ক্যাম্প। এর অংশ হিসেবে আরব আমিরাতের জাতীয় দলের সঙ্গে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে।

প্রস্তুতি শেষে ২৭ তারিখ দেশে ফিরবে টাইগাররা। ৩০ সেপ্টেম্বর ত্রিদেশীয় সিরিজ খেলার উদ্দেশ্যে নিউজিল্যান্ডের উদ্দেশ্য রওনা হবে জাতীয় দল। নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজ রয়েছে বাংলাদেশের।

সিরিজের অপর দলটি পাকিস্তান। বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দলটি ঘোষণা করা হয়েছে সেই দলটিই খেলবে নিউজিল্যান্ডে। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

একনজরে বিশ্বকাপ ও ত্রিদেশী সিরিজের স্কোয়াড:

সাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, ইয়াসির আলী রাব্বী, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান (সহ-অধিনায়ক),  মোহাম্মদ সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ।

স্ট্যান্ডবাই : শরিফুল ইসলাম, রিশাদ হোসেন, শেখ মেহেদী হাসান ও সৌম্য সরকার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *