Breaking News

টি-টোয়েন্টি এশিয়া কাপের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো পাকিস্তান

টি-টোয়েন্টি এশিয়া কাপের জন্য সবার আগে শক্তিশালী দল ঘোষণা করলো পাকিস্তান। সংযুক্ত আরব আমিরাতে টি-২০ ফরম্যাটে অনুষ্ঠিত এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নির্বাচকরা। দল থেকে বাদ পড়েছেন হাসান আলি।

মঙ্গলবার এশিয়া কাপের সূচি ঘোষণা করা হয়েছে। আগামী ২৭ সেপ্টেম্বর শুরু হবে আসর। ভারত ও পাকিস্তান একই গ্রুপে পড়েছে। সূচি ঘোষণার একদিন পরেই দল দিল পিসিবি।

ওই দলে চমক কেবল ১৯ বছর বয়সি পেসার নাসিম শাহ। এশিয়া কাপের দলে রাখা হয়েছে ইনজুরি আক্রান্ত বাঁহাতি পেসার শাহিন শাহ আফ্রিদিকে। শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজে ইনজুরিতে পড়েন তিনি।

এশিয়া কাপের আগে পুরোপুরি ফিট হলেই তাকে খেলানো হবে বলেও উল্লেখ করা হয়েছে। পিসিবির প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম বলেছেন, যেখানে দরকার সেখানেই কেবল আমরা পরিবর্তন এনেছি।

এর বাইরে কোচ এবং অধিনায়কের সঙ্গে কথা বলে সম্ভাব্য সেরা দলটাই বেছে নেওয়া হয়েছে। নাসিম শাহকে দলে নেওয়ার প্রসঙ্গে পিসিবি নির্বাচক বলেন, আন্তর্জাতিক ক্রিকেট থেকে হাসানকে সাময়িক বিশ্রাম দেওয়া হয়েছে।

তার জায়গায় নাসিম ভালো করবে বলে আশা করছি। নাসিমের সাদা বলের ক্রিকেট খেলার অভিজ্ঞতা নেই। তবে টেস্টে নিয়ন্ত্রিত পেস ও সুইং দিয়ে আগ্রাসী বোলিং করতে পারে সে। যেটা দলের কাজে দেবে।

এশিয়া কাপের জন্য পাকিস্তানের দল:
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহঅধিনায়ক), ফখর জামান, হায়দার আলি, হ্যারিস রউফ, ইফতেখার আহমেদ, খুলদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র,  শাহিন শাহ আফ্রিদি,নাসিম শাহ, শাহ নেওয়াজ দাহানি, উসমান কাদির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *