Breaking News

সাকিবকে নিয়ে বিসিবির প্রধান পাপনের কড়া জবাব- ‘ও সিইও হলে কী-ই বা পরিবর্তন হতো’

চলতি বিপিএল শুরুর আগে থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে সাকিব আল হাসান। দিনকয়েক আগে সাকিব বলেছিলেন, বিপিএলের প্রধান নির্বাহীর দায়িত্ব পেলে এক থেকে দুই মাসেই সব বদলে দিতে পারবেন তিনি।

বিপিএল শুরুর পর গভর্নিং বডি থেকে এর জবাব পান সাকিব। জানানো হয়, ইচ্ছা থাকলে পরেরবারই সাকিব সিইও হতে পারেন। গতকাল রোববার আরেকটি অনুষ্ঠানে সাকিব জানিয়েছেন, বিসিবির প্রধান নির্বাহী নয়, বিসিবি প্রধান হতে চান তিনি।

সাকিবের করা এসব মন্তব্য অবশ্য পৌঁছে গেছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে। জানালেন, সাকিবের আগ্রহ থাকলেও সেটা এখনই সম্ভব না। দায়িত্ব নিতে হলে সাকিবকে আগে আন্তর্জাতিক ক্রিকেট ছাড়তে হবে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পাপন বলেন, ‘দুইটা জিনিস দেখেন। সাকিব এর আগে একবার বলেছিল, আমি যদি বিসিবির সভাপতি হই তাইলে আমি (সেরা সভাপতি হব), কোথায় জানি বলেছিল।

কারণ ও জানে যে এটা আসলে সম্ভব না অন্য কারণে। বিসিবিতে হলে তো হবে না। তাহলে তো আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাদ পড়তে হবে। এটা আসলে অন্য একটা ইস্যু।

বিপিএলে সাকিবের প্রধান নির্বাহী না হওয়ার কথা জানিয়ে পাপন বলেন, ‘এখন যেমন বলেছে আমি যদি সিইও হই, ও তো হবে না সিইও। তো এটা বলতে অসুবিধা কি? এখন আমি যদি বলি বা আপনি যদি বলেন আমি যদি সাকিব হতাম এটা করবো।

এটা আপনি বলেই দিচ্ছেন এটা সম্ভব না। ও পরোক্ষভাবে বলেই দিছে এটা সম্ভব না। বিসিবি সভাপতি পাপন আরও বলেন, ‘ও (সাকিব) হবে (বিপিএলের সিইও)? হলে তো এখনই দিতাম।

ও অলরেডি টাকা নিয়ে নিয়েছে একজনের কাছে থেকে এখনই দিতাম, এবারই দিতাম। তো কি পরিবর্তনটা করতো? হ্যাঁ, বড়জোর বলতে পারতো আমি এফটিপির খেলা খেলবো না, এইতো। আমরা তো এটা মানি না। ও সিইও হয়ে বললেও তো আমরা মানবো না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *