Breaking News

টসে হেরে একাদশে দুই পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ: এক নজরে একাদশ

সংযুক্ত আরব আমিরাতের মাটিতে দুটি টি-টোয়েন্টি ম্যাচ। বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতির বড় একটা অংশ। তবে প্রথম ম্যাচে সেই প্রস্তুতিটা খুব ভালো হয়েছে টাইগারদের, বলার উপায় নেই।

এরই মধ্যে এই ম্যাচের টস অনুষ্ঠিত হয়েছে। টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন আরব আমিরাতের অধিনায়ক সিপি রিজওয়ান। ফলে কিছুক্ষণের মধ্যেই ব্যাটিংয়ে নামবে বাংলাদেশ।

এই ম্যাচে দুই পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। এই ম্যাচে দুই পেসার মুস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলামকে বিশ্রাম দিয়েছে। তাদের পরিবর্তে খেলছেন তাসকিন আহমেদ ও এবাদত হোসেন।

ইতিহাস জানাচ্ছে, গত পরশুর ম্যাচের আগে টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশের সঙ্গে একবারই মুখোমুখি হয়ে মাত্র ৮২ রানে অলআউট হয়েছিল আরব আমিরাত।

২০১৬ সালের ২৬ ফেব্রুয়ারি শেরে বাংলা স্টেডিয়ামে হওয়া ম্যাচে বাংলাদেশের পুঁজি ছিল মাত্র ১৩৩ (৮ উইকেটে)। কিন্তু ওই সামান্য পুঁজি নিয়েও আরব আমিরাতকে ৫১ রানের বড় ব্যবধানে হারিয়েছিল টাইগাররা।

বাংলাদেশ একাদশ:- সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস,  ইয়াসির আলী রাব্বি,আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ ও এবাদত হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *